ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সম্রাটের প্রথম ঝলক (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৫
সম্রাটের প্রথম ঝলক (ভিডিও) সম্রাটের ভূমিকায় শাকিব খান

স্টাইল, গ্ল্যামার, অ্যাকশন, প্রেম, হৃদয়ছোঁয়া সুর, নাচ- এক 'সম্রাট'-এর ভেতর এতোকিছু! মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ছবিটির ট্রেলারের অংশবিশেষে তেমন আভাসই পাওয়া গেলো। গতকাল বৃহস্পতিবার (৬ আগস্ট) রাতে ইউটিউবে উন্মুক্ত হলো এটি।

এর ব্যাপ্তি ১ মিনিট ৪৭ সেকেন্ড।

'সম্রাট' ছবির ট্যাগলাইন ‘দ্য কিং ইজ হিয়ার’। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান। আর রাজা চরিত্রে আছেন ভারতীয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। তাদের সঙ্গে জুটি বেঁধেছেন অপু বিশ্বাস। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর, কাবিলা, সুব্রত, শিমুল খান, ডিজে সোহেল, এবি রোকন প্রমুখ। অ্যাকশন-রোমান্টিক ধাঁচের ছবিটির শুটিং শুরু হয় গত ১ জুন। আগামী ১৪ আগস্ট থেকে 'সম্রাট'-এর পরের ধাপের শুটিং হবে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এর আগে 'প্রজাপতি', 'ছায়া-ছবি', 'তারকাঁটা' ছবি তিনটি পরিচালনা করেছেন। নিজের চার নম্বর ছবি নিয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেছেন, 'আমার আশা, ‘সম্রাট’ বাণিজ্যিক ধারার ছবির বেলায় নতুনত্ব তৈরি করতে সক্ষম হবে। ফার্স্ট লুকেই এর আভাস পাওয়া যাবে। ‘সম্রাট’ আমার স্বপ্নের ছবি। সবার সহযোগিতা আর আশীর্বাদ নিয়েই সফলভাবে এগোচ্ছি। '

ছবিটির চিত্রগ্রহণ করছেন চন্দন রায় চৌধুরী, শিল্প নির্দেশনা দিচ্ছেন সামুরাই মারুফ। সম্পাদনা করছেন মহম্মদ কালাম। অ্যাকশন দৃশ্য পরিচালনায় চুন্নু ও এডওয়ার্ড গোমেজ। নৃত্য পরিচালনা করছেন শিবরাম শর্মা। ‘সম্রাট’ প্রযোজনা করছে টাইগার মিডিয়া। সহ-প্রযোজনায় সিনেমাওয়ালা ও অর্কি প্রোডাকশন।

এ ছবির টাইটেল স্পন্সর নিলয় হিরো। পাওয়ার্ড বাই ভিশন। কো-স্পন্সর ভাটিকা, বেঙ্গল, আপএনটপ টেইলার্স, অ্যাপেক্স, কিসওয়ান, সায়মন বিচ রিসোর্ট, পিকাসো রেস্টুরেন্ট।

* ‘সম্রাট’ ছবির টিজার :




বাংলাদেশ সময় : ১০৫৯ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।