ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অবশেষে চুপিসারে বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৫
অবশেষে চুপিসারে বিয়ে জাস্টিন থেরাক্স ও জেনিফার অ্যানিস্টন

চার বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছিলো, জেনিফার অ্যানিস্টন ও তার প্রেমিক জাস্টিন থেরাক্সের বিয়েটা আদৌ হবে কি-না তা নিয়ে একটা সংশয় ছিলোই। অবশেষে চুপিসারে বিয়ে করলেন তারা।

যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে গতকাল (৬ আগস্ট) তাদের বেল-এয়ার নামের বাড়িতে স্বল্প পরিসরে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা।

পিপল ম্যাগাজিন ও ইউএস উইকলি পৃথক প্রতিবেদনে জানিয়েছে, ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী অ্যানিস্টন ও ৪৩ বছর বয়সী জাস্টিনের বিয়েতে অতিথি ছিলেন ৭০ জন। সবাই পরিবারের সদস্য আর কাছের বন্ধুবান্ধব। অ্যানিস্টনের ‘ফ্রেন্ডস’ সিরিজের সহশিল্পী লিসা কুড্রো, কমেডিয়ান এলেন ডিজেনারেস আর চেলসি হ্যান্ডলারও ছিলেন। টিএমজেড ডটকম বিয়েবাড়ির মঞ্চ, নাচের ফ্লোর, ডাইনিং টেবিল ও বড়সড় কেকের স্থিরচিত্র প্রকাশ করেছে। এগুলো তোলা হয়েছে এক প্রতিবেশীর ছাদ থেকে।

এটি অ্যানিস্টনের দ্বিতীয় বিয়ে। এর আগে ব্র্যাড পিটকে বিয়ে করেছিলেন তিনি। দশ বছর আগে তাদের ছাড়াছাড়ি হয়। ২০০৮ সালে ‘ট্রপিক থান্ডার’ ছবির চিত্রনাট্যকার জাস্টিনের সঙ্গে পরিচয় হয় তার। এর চার বছর অ্যানিস্টনের অনামিকায় আংটি পরিয়ে দেন তিনি।

বাংলাদেশ সময় : ১৪০০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।