ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নওয়াজের সঙ্গে যৌন দৃশ্যে অভিনয়ে আপত্তি মাহিরার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৫
নওয়াজের সঙ্গে যৌন দৃশ্যে অভিনয়ে আপত্তি মাহিরার নওয়াজুদ্দিন সিদ্দিকি ও মাহিরা খান

শাহরুখ খানের সঙ্গে ‘রায়ীস’ ছবির মাধ্যমে বলিউডে স্বপ্নিল শুরু হওয়ায় আনন্দে ছিলেন মাহিরা খান। কিন্তু তাকে চুপসে দিলো এর একটি যৌন দৃশ্য।

এতে বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকির সঙ্গে অভিনয় করতে অস্বীকৃতি জানালেন পাকিস্তানি এই অভিনেত্রী।

গল্পে নওয়াজের হাতের পুতুল হয়ে থাকে মাহিরা। পরে তাকে কব্জা করে মিয়াভাই। নওয়াজ ও মাহিরার সম্পর্কটা সুখকর নয়। এ কারণে অন্ধকার রাতে খিটখিটে স্বভাবের নওয়াজের পাশবিক নির্যাতনের শিকার হন মাহিরা। এই দৃশ্যে কাজ করতে গিয়ে অস্বস্তি বোধ করায় বেঁকে বসেছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। তিনি যৌন দৃশ্যে অভিনয় করবেন না বলে জানিয়েও দিয়েছেন।

রাহুল ধোলাকিয়া পরিচালিত ছবিটির গল্প বেআইনি মালপত্র আমদানিতে চতুর আর নির্দয় স্বভাবের মিয়াভাইকে (শাহরুখ) ঘিরে। তার অবৈধ ব্যবসার পথে হুমকি হয়ে দাঁড়ায় একরোখা পুলিশ কর্মকর্তা (নওয়াজ)। এতে গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে অভিনয় করেছেন ফারহান আখতার। তিনি এটি যৌথভাবে প্রযোজনা করছেন শাহরুখ-পত্নী গৌরি খান আর রিতেশ সিধওয়ানির সঙ্গে। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের রোজার ঈদে। একই দিনে আসবে সালমান খানের ‘সুলতান’ও।

মাহিরার আগে ‘খুবসুরত’ তারকা ফাওয়াদ খানও বলিউডে অন্তরঙ্গ প্রেমের দৃশ্যে কাজ করতে অপারগতা জানিয়েছেন। কিছুদিন আগে ‘কাপুর অ্যান্ড সানস’ ছবিতে আলিয়া ভাটের সঙ্গে আর ‘ব্যাটেল অব বিট্টোরা’য় সোনম কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ হতে আপত্তি তোলেন পাকিস্তানি এই অভিনেতা।

বাংলাদেশ সময় : ১৬০৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।