ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কারিশমার নতুন প্রেমিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৫
কারিশমার নতুন প্রেমিক কারিশমা কাপুর

কারিশমা কাপুর নতুন প্রেমে পড়েছেন, এ গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন ধরে। ধনী ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে তার মন দেওয়া-নেওয়া চলছে।

তবে এটা বরাবরই অস্বীকার করেছেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী। যতোই লুকিয়ে রাখতে চেষ্টা করেন তিনি, এবার ঠিকই ধরা পড়ে গেছেন!

গেটওয়ে অব ইন্ডিয়ার অভিজাত একটি রেস্তোরাঁয় স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সম্মানে বিদ্যা বালানের দেওয়া পার্টিতে নতুন প্রেমিককে নিয়ে হাজির হন কারিশমা। অবশ্য সিদ্ধার্থ আর তোশনিওয়াল স্কুল জীবনের বন্ধু। ছোটবেলায় তারা পড়তেন কাফে প্যারেড ইনস্টিটিউশনে। পার্টিতে বিদ্যা-সিদ্ধার্থর কাছের বন্ধুবান্ধবরাই শুধু ছিলেন। কারিশমা ও সন্দীপকে দারুণ মানিয়েছে বলে মন্তব্য করেন অনেকে। শিগগিরই তাদের সম্পর্ক নিয়েআনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে আশা করা হচ্ছে।

কারিশমার মতো সন্দীপেরও আগে একবার বিয়ে হয়েছে। তবে তার সংসারও সুখের নয়। এ কারণে স্ত্রীর সঙ্গে এখন বিচ্ছেদের জন্য আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। অন্যদিকে কারিশমার সঙ্গে তার স্বামী সঞ্জয় কাপুরের ছাড়াছাড়ি হয়ে গেছে। তাদের সংসারে আছে এক ছেলে ও এক মেয়ে।  

বাংলাদেশ সময় : ১৬৪৮ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।