ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নতুন প্রেমিকাকে নিয়ে প্রেমের সান্ধ্যভোজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৫
নতুন প্রেমিকাকে নিয়ে প্রেমের সান্ধ্যভোজ শার্লিজ থেরন ও ইমানুয়েল ভজিয়ার

শার্লিজ থেরনের সঙ্গে প্রেমের ইতি টানার কয়েক মাসের ব্যবধানে নতুন সম্পর্কে জড়াচ্ছেন শন পেন। কানাডিয়ান অভিনেত্রী ইমানুয়েল ভজিয়ারের সঙ্গে এখন চুটিয়ে সময় কাটাচ্ছেন তিনি।

হলিউডের ম্যাডিওতে দু’জনে অন্তরঙ্গভাবে সান্ধ্যভোজও করেছেন সম্প্রতি। নতুন প্রেমিকার সঙ্গে রেস্তোরাঁটির এক কোণে নির্জন পরিবেশে বসেছিলেন ৫৪ বছর বয়সী এই মার্কিন অভিনেতা-নির্মাতা।

ইমানুয়েল ‘সিএসআই: এনওয়াই’ সিরিজে নিয়মিত অভিনয় করেন। ৩৯ বছর বয়সী এই তারকা পরেছিলেন গলায় ঝুলে রয়েছে এমন কালো রঙা পোশাক। পেনের সঙ্গে তার রসায়ন দারুণ লেগেছে অন্য গ্রাহকদের। ক্ষণে ক্ষণে ইমানুয়েল প্রাণ খুলে হাসছিলেন। খাওয়া আর অবিরাম গল্পগুজব করে রেস্তোরাঁর পেছনের দরজা দিয়ে বেরিয়ে যান তারা।

শার্লিজের সঙ্গে ছাড়াছাড়ির পর অবশ্য মার্কিন অভিনেত্রী মিঙ্কা কেলির সঙ্গেও শন পেনের প্রেমের গুঞ্জন উঠেছিলো। গত জুনে তার ও নিজের কয়েকজন বন্ধুকে নিয়ে পার্টি করেছিলেন পেন। কিন্তু ৩৫ বছর বয়সী কেলি এই গুজব অস্বীকার করেছেন। তিনি দাবি করেন, অস্কারজয়ী শন শুধু তার বন্ধু।

বাংলাদেশ সময় : ১৬৪৮ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।