ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যে তরুণীকে বিলাসীতার খরচ দিচ্ছেন বেন অ্যাফ্লেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৫
যে তরুণীকে বিলাসীতার খরচ দিচ্ছেন বেন অ্যাফ্লেক বেন অ্যাফ্লেক ও ক্রিস্টিন ওজুনিয়ান

বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নারের সন্তানদের দেখভালের দায়িত্বে ছিলেন ক্রিস্টিন ওজুনিয়ান। যাকে বলে ‘ন্যানি’।

বেন ও গার্নারের সুখের সংসার ভেঙে যাওয়ার পর থেকে নিজেকে বেভারলি হিলসের বিলাসবহুল হোটেল বেল-এয়ারে লুকিয়ে রেখেছিলেন তিনি। গত ২৯ জুলাই হোটেলটিতে ঢোকার সময় তাকে চিনে ফেলে অনেকে। ওইদিনই বেনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এটাই নাকি বেন-গার্নার দম্পতির সাজানো সংসার ভাঙার মূল কারণ।

ফাঁস হয়ে যাওয়া বিভিন্ন স্থিরচিত্রে দেখা যায়, বিলাসবহুল হোটেলে দারুণ সময় কাটাচ্ছেন ক্রিস্টিন। ভাড়া করেছেন এমন ঘর যেটার ভাড়া শুরু হয় এক-দেড় হাজার পাউন্ড দিয়ে। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ২০ হাজার ৬৩৫ থেকে ১ লাখ ৮১ হাজার ৩৬৫ টাকা!

একটি সূত্র জানিয়েছে, রোজই বিকিনি পরে সুইমিং পুলে স্নান শেষে প্রাক্তন এই ন্যানি চুমুক দিচ্ছেন দামি ককটেলে, করছেন পুল-পার্টিও। কিছু ছবিতে বোঝা যাচ্ছে মোবাইলে মেসেজ পাঠাতে ব্যস্ত তিনি। তার সব খরচের বিল মেটাচ্ছেন বেন অ্যাফ্লেক। এমনকি হোটেলে আগামী তিন মাসের খরচ আর বিলাসিতার জন্য ক্রিস্টিনকে বাড়তি টাকা দিয়ে রেখেছেন তিনি।

বেনের কাছ থেকে সব পাচ্ছেন বলেই ক্রিস্টিন চুপচাপ আছেন বলে ধারণা ঘনিষ্ঠদের। তাকে খুশি রাখার জন্য যারপরনাই চেষ্টা অব্যাহত রেখেছেন ৪২ বছর বয়সী এই অভিনেতা। কারণ ক্রিস্টিন নাকি এখন গর্ভবতী! আর অনাগত সন্তানের বাবা বেনই।

এদিকে গার্নারের সঙ্গে বিয়ের দিন পরা আংটি এখনও আঙুল থেকে সরাননি অ্যাফ্লেক। তিনি এখন জর্জিয়ার সাভানায় নিজের বাড়িতেই রয়েছেন। মাসখানেক হলো বিয়ে ভেঙেছে তার। যদিও ক্রিস্টিনের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণে বিয়ে বিচ্ছেদের অভিযোগ অস্বীকার করেছেন তিনি।    

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।