ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছুরি রাখায় বিমানবন্দরে পিয়ার্স ব্রসন্যানকে বাধা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৫
ছুরি রাখায় বিমানবন্দরে পিয়ার্স ব্রসন্যানকে বাধা পিয়ার্স ব্রসন্যান

সঙ্গে রেখেছিলেন ১০ ইঞ্চি উচ্চতার ছুরি, তাই প্রাক্তন ‘জেমস বন্ড’ তারকা পিয়ার্স ব্রসন্যানকে বিমানবন্দরে ঢুকতে গিয়ে নিরাপত্তাকর্মীদের বাঁধার সম্মুখীন হতে হলো। গত ২ আগস্ট ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রে ভারমন্টের বার্লিংটন বিমানবন্দরে।

এ সময় তার সঙ্গে ছিলো ১৪ বছরের পুত্রসন্তান প্যারিস।

জানা গেছে, রুটিন স্ক্যানিংয়ের সময় ব্রসন্যানের কাঁধের ব্যাগে ছুরিটি ধরা পড়ে। এ কারণে ৬২ বছর বয়সী এই মার্কিন অভিনেতাকে প্যান্টের বেল্ট খুলেও স্ক্যানিংয়ে দিতে হয়েছে। পরে তাকে আলাদা জায়গায় নিয়ে যাওয়া হয়। এরপর দু’জন স্থানীয় পুলিশকে তিনি বলেন, ‘বিশ্বাস হচ্ছে না এমনটা ঘটবে!’ পরে অবশ্য নিরাপত্তার মধ্য দিয়ে ঢুকতে পেরেছেন ব্রসন্যান।

ঝামেলা পেরিয়ে বিমানবন্দর থেকে বের হওয়ার এলাকায় গিয়ে ছেলেকে নিয়ে মধ্যাহ্নভোজ করেন ব্রসন্যান। তিনি এখন ব্যস্ত নিজের অ্যাকশন-থ্রিলার ধাঁচের নতুন ছবি ‘নো এস্কেপ’ নিয়ে। এতে তারসহশিল্পী ওয়েন উইলসন, লেক বেল, স্পেন্সার গ্যারেট ও স্টার্লিং জেরিন্স। জন এরিক ডাউডেল পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২৬ আগস্ট।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।