ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পিটের সঙ্গে জোলির ঝগড়া! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৫
পিটের সঙ্গে জোলির ঝগড়া! (ভিডিও) ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

বাস্তবে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি সুখী দম্পতি। তবে ‘বাই দ্য সি’ ছবিতে তাদেরকে দেখা যাবে অসুখী স্বামী-স্ত্রীর ভূমিকায়।

এটি পরিচালনা করেছেন জোলি। স্বামীর সঙ্গে পর্দায় ঝগড়ার দৃশ্যে কাজ করাটা কঠিন ছিলো বলে জানিয়েছেন ৪০ বছর বয়সী এই মার্কিন তারকা।

পিট ও জোলি ২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন। দশ বছর পর ফের পর্দায় জুটি বেঁধেছেন তারা। নতুন ছবিটি অনেক দরদ দিয়ে বানাচ্ছেন জোলি। গতকাল শুক্রবার (৭ আগস্ট) এর ট্রেলার উন্মুক্ত হলো ইউটিউবে।

১৯৭০ দশকের প্রেক্ষাপটে বানানো ছবিটির গল্পে পিট-জোলির চরিত্র চূড়ান্ত বৈবাহিক সমস্যা নিয়ে বেঁচে থাকা স্বামী-স্ত্রীর। ফ্রান্সে ছুটি কাটাতে আসে তারা। একদিন তীব্র বাকবিতন্ডার মুহূর্ত তৈরি হয় তাদের পরিবারে। ৫১ বছর বয়সী ব্র্যাডের সঙ্গে এ দৃশ্যে কাজ করা প্রসঙ্গে জোলি বলেন, ‘হতাশা থেকে স্ত্রীর সঙ্গে দুর্ব্যবহার করতে থাকে স্বামী। এটা সত্যিই খুব ভারী পরিবেশের মুহূর্ত। দৃশ্যধারণ চলাকালে আমরা যে বাড়িতে থাকতাম, সেখানেও এই ঝগড়ার অভিনয় করে মজা করতাম। ’

‘বাই দ্য সি’ ছবিতে প্রাক্তন নৃত্যশিল্পী ভেনেসার ভূমিকায় জোলি আর মার্কিন লেখক রোনাল্ড চরিত্রে অাছেন ব্র্যাড। ছবিটিতে কাজ করার সম্মানী হিসেবে স্বামীকে ৩০ লাখ মার্কিন ডলার মূল্যের একটি ঘড়ি উপহার দিয়েছেন জোলি। এর উল্টোপিঠে লেখা আছে ‘ট্রুলি ফ্রম নেসা’। এ নামেই ছবিটিতে একে অপরকে ডেকে থাকেন তারা।

* ‘বাই দ্য সি’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।