ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বজরঙ্গি ভাইজানের জন্য প্রথম পছন্দ ছিলেন আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৫
বজরঙ্গি ভাইজানের জন্য প্রথম পছন্দ ছিলেন আমির আমির খান

সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ দেখে প্রেক্ষাগৃহ থেকে চোখ মুছতে মুছতে বেরিয়েছিলেন আমির খান। ছবিটি তাকে এতোই মুগ্ধ করেছে যে আবেগ ধরে রাখতে পারেননি তিনি।

অথচ বজরঙ্গি ভাইজান হওয়ার সুযোগ প্রথমেই এসেছিলো তার দুয়ারে।

চিত্রনাট্যকার কেভি বিজয়েন্দ্র প্রসাদ চিত্রনাট্যটি নিয়ে অন্ধ্রপ্রদেশ থেকে মুম্বাইয়ে আমিরের কাছে আসেন। মিস্টার পারফেকশনিস্টের ভালোই লেগেছে এটা। তবে রাজনৈতিক ব্যাপার বেশি রয়েছে বলে মনে করছিলেন তিনি। তাই চিত্রনাট্যে কিছু আমূল পরিবর্তন আনতে চেয়েছেন ৫০ বছর বয়সী এই সুপারস্টার। কিন্তু বিজয়েন্দ্র কিঞ্চিৎও বদলাবেন না বলে জানিয়ে দেন।

এরপর চিত্রনাট্যটি নিয়ে হৃতিক রোশনের কাছে গিয়েছিলেন বিজয়েন্দ্র। তার কাছেও এটা ভালো লেগেছে। কিন্তু বিজয়েন্দ্রর চাহিদা অনুযায়ী দুই কোটি রুপি পারিশ্রমিক দিতে অপরাগতা প্রকাশ করেন ৪১ বছর বয়সী এই অভিনেতা।

শেষমেষ চিত্রনাট্যটির কথা সালমানের কান পর্যন্ত পৌঁছায়। তিনি এটা পড়ে ভালো লেগে যাওয়ায় কিনতে রাজি হয়ে যান। মুহূর্তেই বিজয়েন্দ্র প্রসাদকে ৫০ লাখ রুপি দিয়ে ‘বজরঙ্গি ভাইজান’ বরাদ্দ নিয়ে নেন ৪৯ বছর বয়সী এই সুপারস্টার। তিনি যে ভুল করেননি তা তো এখন ইতিহাস।

কবির খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’ এখন পর্যন্ত শুধু ভারতেই আয় করেছে ৩০২ কোটি ৩১ লাখ রুপি। আর বহির্বিশ্বের আয় মিলিয়ে প্রযোজক সালমান খান ও রকলাইন ভেঙ্কটেশ ভাগাভাগি করেছেন ৫০০ কোটি রুপিরও বেশি।

কথা বলতে অক্ষম এক পাকিস্তানি শিশুকে তার দেশে ফিরিয়ে দিয়ে আসতে বেরিয়ে পড়ে বজরঙ্গি ভক্ত হিন্দু যুবক পবন। এটাই ছবির মূল বিষয়বস্তু। সালমানের সঙ্গে ছবিটিতে অভিনয় করেছেন হারশালি মালহোত্রা, নওয়াজুদ্দিন সিদ্দিকি, কারিনা কাপুর খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।