ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চুপিসারে বিয়ে করার পরিকল্পনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৫
চুপিসারে বিয়ে করার পরিকল্পনা জেনিফার লোপেজ ও ক্যাসপার স্মার্ট

লুকিয়ে বিয়ের পরিকল্পনা করছেন জেনিফার লোপেজ ও ক্যাসপার স্মার্ট। তবে ধুমধাম করে নয়, স্বল্প পরিসরে সাদামাটাভাবেই বিযের কাজ সেরে ফেলতে চান তারা।

এরপরই পরিবারের সংখ্যা বাড়াতে চান দু’জনে। ধারণা করা হচ্ছে, বিয়ের দিনই আবার মা হওয়ার খবর দেবেন লোপেজ।

ইউএস ম্যাগাজিনকে একটি সূত্র জানিয়েছে, আবার বিয়ে করাটা ঠিক হবে কি-না তা নিয়ে কৌতূহলী বলাবলি করুক তা চান না লোপেজ। অনুষ্ঠান হবে হ্যাম্পটনসে ৪৫ বছর বয়সী এই তারকার বাড়িতে। বিয়ে নয়, অতিথিদের কাছে এই আয়োজনে পার্টির আমেজ দিতে চান তারা। কয়েকদিন আগে যেমনটা করেছেন জেনিফার অ্যানিস্টন ও জাস্টিন থেরাক্স।

এদিকে প্রেমিকার আগের ঘরের যমজ সন্তান ম্যাক্স ও ইমির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন ক্যাসপার। লোপেজের ‘ড্যান্স অ্যাগেইন’ সংগীত সফরে প্রধান নৃত্য পরিচালক হিসেবে কাজ করেছেন এই ২৮ বছর বয়সী। তার দেওয়া প্রতিটি ড্যান্স রুটিনের প্রেমে পড়ে যান লোপেজ। এভাবেই ধীরে ধীরে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া শুরু হয়।

ক্যাসপারের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে গায়ক মার্ক অ্যান্থনির সঙ্গে সাত বছর সংসার করেছেন লোপেজ। তাদের বিয়ের ফসল হয়ে জন্মেছে যমজ সন্তান ম্যাক্স ও ইমি। তাদের বয়স এখন সাত বছর।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।