ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফিরোজা বেগম স্মরণে সুস্মিতা আনিস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৫
ফিরোজা বেগম স্মরণে সুস্মিতা আনিস

নজরুলসংগীত সম্রাজ্ঞী শিল্পী ফিরোজা বেগমের অনুগত শিষ্যা। ছোটবেলা থেকেই সুস্মিতা আনিসের ফুপু ফিরোজা বেগম তাকে গান শেখাতেন।

সম্প্রতি পশ্চিমবঙ্গ সরকারের অনুরোধে ফিরোজা বেগমের পক্ষ থেকে মরণোত্তর বাংলা মহাবিভূষণ পুরস্কার গ্রহণ করেন সুস্মিতা আনিস। ফুপুর স্মরণে নিজের নতুন অ্যালবাম বের করছেন তিনি।

‘শিশিরের স্পর্শে গাঁথা’ নামের অ্যালবামটি সাজানো হয়েছে নজরুলের জনপ্রিয় ১০টি গান নিয়ে। এগুলো হলো- লাল টুকটুকে বউ যায়গো, এসো হে সজল শ্যামল ঘন দেয়া, পরী জাফরানি ঘাগরী, চলরে চলরে চল, বৈশাখী ঝড় এলো এলোরে, মনের রঙ লেগেছে, শুকনো পাতার নূপুর পায়ে, চমকে চমকে, আমি যার নূপুরের ছন্দে এবং এলো এ বনান্তে।

আগামী ১৩ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টায় হোটেল ওয়েস্টিনের বলরুমে ‘শিশিরের স্পর্শে গাঁথা’র মোড়ক উম্মোচন করবেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে থাকবেন সাবেক সচিব ও সংগীত বিশেষজ্ঞ এম আসাফুদ্দৌলাহ। এটি বাজারে আনছে নিউ মিউজিক পেরাডিজম কোম্পানি।



বাংলাদেশ সময় : ২১২৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৫
জেএইচ 


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।