ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফেল করা শিক্ষার্থীদের সমব্যথী এস আই টুটুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
ফেল করা শিক্ষার্থীদের সমব্যথী এস আই টুটুল এস আই টুটুল

এবারের উচ্চ মাধ্যমিকে (এইচএসসি) খারাপ ফল হয়েছে অনেকের। এজন্য তারা সবাই বিমর্ষ দিন কাটাচ্ছে।

পরীক্ষায় এই অকৃতকার্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন এস আই টুটুল। ফেল করা ছাত্রছাত্রীদের জন্য আশার বাণী শোনালেন তিনি। আগামীতে ভালো ফলের আশায় শুভকামনাও জানান জনপ্রিয় এই সংগীতশিল্পী।

ফেসবুকে এক বার্তায় টুটুল লিখেছেন, ‘যারা ভালো ফল করেছো তাদেরকে অভিনন্দন। আর যারা ভালো করতে পারোনি, দোয়া করি তারা আগামীতে নিশ্চয়ই অনেক ভালো করবে। কখনো কখনো জীবন চলার পথে পা পিছলে যাবে, তাই বলে কি জীবন থেমে যাবে? মোটেও না, এগিয়ে যেতে হবে সামনে দূর বহুদূর। সবসময় মনে রেখো তোমার দিকে তাকিয়ে আছে তোমার বাবা-মা, ভাইবোন, বন্ধু-বান্ধব, পুরো এই দেশ মাতৃকা। তোমরাই একদিন সাজিয়ে দেবে এই সোনার বাংলাদেশ, তোমাদের আলোতে ঝলমল করবে মায়ের মুখ। ’

এদিকে বঙ্গবন্ধুকে নিয়ে একটি গান গেয়েছেন এস আই টুটুল। এর কথা লিখেছেন হুমায়ূন কবির, সুর করেছেন মইনুল ইসলাম খান। জাগরণ সাংস্কৃতিক চর্চা ও গবেষণা কেন্দ্রর তত্ত্বাবধানে নির্মিত গানটির মিউজিক ভিডিও এখন বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। চলবে পুরো আগস্ট মাস জুড়ে।



বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
এমএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।