ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হাসপাতালে পরিচালককে দেখে এলেন পিকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
হাসপাতালে পরিচালককে দেখে এলেন পিকে! রাজকুমার হিরানি ও আমির খান

রাজকুমার হিরানির সর্বশেষ দুই ব্লকবাস্টার হিট ছবি ‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’র নায়ক আমির খান। নিজের এ দুই ছবির পরিচালক মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে, খবরটা কানে আসতেই তার কাছে যেতে দেরি করলেন না তিনি।

তবে হিরানি সুস্থ আছেন বলে জানান বলিউডের এই সুপারস্টার।

টুইটারে আমির বলেছেন, ‘রাজু হিরানির সঙ্গে হাসপাতালে দেখা করে এলাম। আশঙ্কার কিছু নেই। তিনি ভালো আছেন। সন্ধ্যায় বাড়ি ফিরতে পারবেন। ’

জানা গেছে, মুম্বাইয়ে বান্দ্রার পালি হিলে স্টুডিওতে কাজ শেষে ভোর তিনটার দিকে বের হওয়ার পর নতুন মোটরসাইকেল চালানো শুরু করেন হিরানি। কিন্তু নিয়ন্ত্রণ হারানোর কারণে দুর্ঘটনায় আহত হন তিনি। এরপর লীলাবতি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয় তাকে।

হিরানির চিকিৎসার দায়িত্বে থাকা ড. জলিল পার্কার জানান, চোয়ালে চোট পেয়েছেন তিনি। তাছাড়া ৫২ বছর বয়সী এই নির্মাতার কান থেকেও রক্ত ঝরছিলো। এ কারণে মস্তিষ্কের রক্তক্ষরণ নিয়ে চিন্তিত ছিলেন চিকিৎসকরা। তবে অস্ত্রোপচারের দরকার নেই। কয়েক সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।