ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টাকা থাকলেই ছেলেরা ভদ্র হয় না : প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
টাকা থাকলেই ছেলেরা ভদ্র হয় না : প্রীতি জিনতা প্রীতি জিনতা

দেখতে সুদর্শন, টাকার অভাব নেই, স্টাইলও দৃষ্টিকাড়া এমন ছেলে সব মেয়ের কাছেই কাঙ্ক্ষিত। কিন্তু তেমন কারও মধ্যে যদি ভদ্রতা আর ভালো আচরণ না থাকে তাহলে ওইসব যোগ্যতা কোনো কাজেই আসে না।

এমন মন্তব্য করেছেন প্রীতি জিনতা। তার মতে, জীবনে ভালো ব্যবহার খুব প্রয়োজনীয়।

ব্যক্তিজীবনে এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে বিনয় এবং শিষ্টাচার বিষয়ে টুইটারে গত ৯ আগস্ট নিজের অনুসারীদের প্রতি কথা বলেছেন প্রীতি। তার মতে, একটা সাধারণ সৌজন্য কিংবা ধন্যবাদজ্ঞাপনও জীবনে অনেকদূর নিয়ে যেতে পারে মানুষকে। ৪০ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘ভালো ব্যবহার জানা না থাকলে ছেলেদের সৌন্দর্য, টাকা-পয়সা ও স্টাইল সবই বিফলে যায়। বিনয়ের ব্যাপারটি ধনী-গরিবের ওপর নির্ভর করে না। অভিভাবকদের উপযুক্ত শিক্ষা নিয়ে ভালো পরিবেশে বেড়ে উঠলে এমনিতেই বিনয় চলে আসে। ’
Prity_Zintha
প্রীতি যোগ করে আরও বলেন, ‘আমি মনে করি, এখনকার বাচ্চারা তাদের শিষ্টাচার এবং ভালো ব্যবহার ভুলে যাচ্ছে। কারণ মা-বাবা নয়, তাদের দেখভাল করে থাকেন আয়ারা। ভারতে এখন মা-বাবারা সন্তাদের সময় দিতে পারেন না, এ কারণে আয়াদের সঙ্গেই তাদের বেশি সময় কাটাতে হয়। ভুলে গেলে চলবে না, বেশিরভাগ আয়া শিক্ষিত নয়। মূলত এ কারণেই বাচ্চারা ভালো ব্যবহার ও শিষ্টাচার শিখতে পারছে না। ’  

প্রীতি বেশ কয়েক বছর শিল্পপতি নেস ওয়াদিয়ার সঙ্গে প্রেম করেছেন। সেটা এখন অতীত। চলতি বছর নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নাচ বালিয়ে’র বিচারকের দায়িত্ব পালন করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।