ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভয়ঙ্কর সুন্দরের অল্প একটু অংশ (ভিডিও)

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
ভয়ঙ্কর সুন্দরের অল্প একটু অংশ (ভিডিও) পরমব্রত চট্টোপাধ্যায় ও ভাবনা/ ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাধারণত বিপদে কে কাকে আগলে রাখে? সান্তনা দেয়? উদ্ধার করে? নায়কই তো। মার্সিডিজ ছুটিয়ে, পিস্তল দাগিয়ে, শক্র কাঁপিয়ে নায়িকাকে বিপদমুক্ত না করুক; বিপদ থেকে বাঁচার পরিকল্পনা তো সে-ই করবে।

কিন্তু তা না, পরমব্রতকে দেখছি একেবারে উল্টো।

তিনি কান ধরে দাঁড়িয়ে থাকেন। বাজারের ব্যাগ কোলে নিয়ে গলি ধরে সোজা দৌড়ে পালান! প্রেমটাও বোঝেন না ঠিকঠাক, এমনই বোকার বোকা! ভাবনা কিন্তু এমন নন। খুবই উচ্ছ্বল। সৈকতে কী সুন্দর করে নাচেন! হাসেন, ফোনে গল্প করেন। কী যত্নে পরমকে পাখার বাতাস করেন, কেক খাইয়ে দেন!

‘ভয়ংকর সুন্দর’-এর ফার্স্ট লুক প্রকাশ করেছেন অনিমেষ আইচ। এটি কিন্তু ট্রেলার-টিজার ওসব কিছুই নয়, ‘অল্প একটু অংশ’। এ অল্পতেই আভাস মিললো অনেক কিছুর। পরম-ভাবনার প্রেম, বিপরীত বৈশিষ্ট্য, রোম্যান্স, আক্রমণ, প্রতিরোধ; অথচ ওই ‘অল্প একটু অংশ’র ব্যাপ্তি মাত্র ১ মিনিট।

‘ভয়ংকর সুন্দর’ অনিমেষ আইচের পরবর্তী ছবি। কাজ এখনও শেষ হয়নি। শেষ অংশের দৃশ্যধারণের জন্য পরমব্রত গত ১০ আগস্ট আবার ঢাকায় এসেছেন তিনি। কাজ চলছে। ভারতীয় এই অভিনেতা থাকবেন ১৯ আগস্ট পর্যন্ত।

* ‘ভয়ঙ্কর সুন্দর’ ছবির অল্প একটু অংশ দেখতে এখানে ক্লিক করুন :

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।