ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিকিনি পরে শহিদের সামনে আলিয়া! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
বিকিনি পরে শহিদের সামনে আলিয়া! (ভিডিও) শহিদ কাপুর ও আলিয়া ভাট

ছোটবেলা থেকেই আলিয়া ভাট স্বপ্ন দেখতে শহিদ কাপুরকে। শহিদ তখন তারকা।

আর আলিয়া স্কুলে পড়েন। স্বপ্নের নায়কের সঙ্গে এবার অভিনয় করলেন বলিউডের এই অভিনেত্রী। ‘শানদার’ নামের ছবিটির একটি দৃশ্যে সদ্য বিবাহিত শহিদের সামনে বিকিনি পরে এসেছিলেন আলিয়া।  

জানা গেছে, বিকিনি দৃশ্যে নিজেকে ঠিকঠাক তুলে ধরার জন্য আলাদাভাবে প্রশিক্ষণ নিয়েছেন আলিয়া। একেবারে মাথার ঘাম পায়ে ফেলা যাকে বলে। নিজের প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ বিকিনি পরেছিলেন তিনি। মাঝে করে ফেলেছেন আরও কয়েকটি কাজ। কিন্তু কোনোটিতেই আর বিকিনিতে দেখা যায়নি তাকে।

Alia_Bhatt
গতকাল মঙ্গলবার (১১ আগস্ট) ছবিটির ট্রেলার উন্মুক্ত হয়েছে। এটি প্রযোজনা করেছেন করণ জোহর। পরিচালনায় ‘কুইন’খ্যাত বিকাশ বল। ছবিটি মুক্তি পাবে আগামী ২২ অক্টোবর।

এদিকে বিয়ের পর এটাই শহিদের প্রথম ছবি। এতে প্রথমবারের মতো নিজের বাবা পঙ্কজ কাপুরের সঙ্গে কাজ করলেন তিনি। ছবিটিতে ওয়েডিং প্ল্যানার জগজিন্দর যোগিন্দরের ভূমিকায় দেখা যাবে শহিদকে। আর আলিয়ার চরিত্রের নাম আলিয়াই। তার বাবার চরিত্রে আছেন পঙ্কজ।

আলিয়াকে শহিদের প্রাক্তন প্রেমিকা কারিনা কাপুরের সঙ্গে তুলনা করা হয়। এটা তার বড় পাওয়া বলে মনে করেন শহিদ।   তবে তিনি বলেছেন, ‘আমি অবশ্য কারিনার সঙ্গে আলিয়ার কোনো মিল খুঁজে পাই না। ’ তারা তিনজন একসঙ্গে কাজ করবেন ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে।

* ‘শানদার’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।