ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জাইন মালিকের নতুন প্রেম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
জাইন মালিকের নতুন প্রেম জাইন মালিক

পাঁচ মাস হলো, ওয়ান ডিরেকশন থেকে বের হওয়ার পর থেকেই খবরের শিরোনামে জাইন মালিক। পুরনো প্রেমিকা পেরি এডওয়ার্ডসের সঙ্গে ছাড়াছাড়ির কারণে ব্যাপক আলোচিত হয়েছেন তিনি।

এবার নতুন প্রেমে জড়িয়ে আবার সবার মুখে মুখে চলে এসেছেন ২২ বছর বয়সী এই তারকা।

জাইনের নতুন প্রেমিকা হলেন জেন্ডায়া। তিনি পেশায় গায়িকা ও অভিনেত্রী। টেলর সুইফটের ‘ব্যাড ব্লাড’ গানের ভিডিওতে দেখা গেছে তাকে। ১৮ বছরের এই তরুণীর মোবাইলে নিয়মিত মেসেজ পাঠাচ্ছেন জাইন। শোনা যাচ্ছে, স্টুডিওতেও তারা গল্প-গুজবে মশগুল হচ্ছেন ফুরসত পেলে।

নতুন প্রেমিকার পাশাপাশি স্টুডিওতে নতুন অ্যালবাম তৈরিতে ব্যস্ত জাইন। এটা হবে ওয়ান ডিরেকশনের বাইরে তার প্রথম অ্যালবাম। মার্কিন সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান আরসিএ রেকর্ডসের সঙ্গে তার চুক্তিও হয়ে গেছে। প্রথম একক অ্যালবামের জন্য ক্রিস ব্রাউন থেকে শুরু করে বিখ্যাত অনেক শিল্পীকে যৌথভাবে গান তৈরির আমন্ত্রণ জানিয়েছেন জাইন। দেখা যাক কি হয়!

এদিকে জাইন ও পেরি তাদের লন্ডনের একটি বাড়ি ৪২ লাখ পাউন্ডে বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। বোঝা যাচ্ছে, পুরনো স্মৃতি কিছুই রাখতে চাইছেন না জাইন। টুইটারেও নতুন নতুন মানুষজনকে ফলো করছেন। সেলেনা গোমেজকে ফলো করার পর গুঞ্জন উঠেছে, তার মনকাড়ারও চেষ্টায় আছেন এই ব্রিটিশ তরুণ।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।