ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘আশিকি থ্রি’র নায়ক হৃতিক?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
‘আশিকি থ্রি’র নায়ক হৃতিক? হৃতিক রোশন

মিউজিক্যাল সুপারহিট সিরিজ ‘আশিকি’র তৃতীয় কিস্তি নির্মাণের জন্য ফের হাত মিলিয়েছেন প্রযোজক ভূষাণ কুমার ও ভাট পরিবার। তবে নতুন অভিনয়শিল্পী নয়, ‘আশিকি থ্রি’ নামের ছবিটিতে থাকছেন হৃতিক রোশন।

সিরিজটিকে আরও বড় করার ইচ্ছা থেকেই এই পরিকল্পনা প্রযোজকদের।

দেখতে গ্রিক দেবতার মতো আর নাচের বেলায় বলিউডের অন্য সবার চেয়ে যোজন যোজন এগিয়ে আছেন হৃতিক। প্রেমের আর গাননির্ভর ছবিটিতে ৪১ বছর বয়সী এই তারকার উপস্থিতি কাঁপন ধরাবে বলে আশা করা হচ্ছে।

সম্প্রতি প্রযোজক ভূষাণের অনুরোধে ‘আশিকি’র (১৯৯০) ‘ধীরে ধীরে সে’ গানটির নতুন সংস্করণের ভিডিওতে নেচেছেন হৃতিক। এটি নতুনভাবে গেয়েছেন ইও ইও হানি সিং। এর কাজ চলাকালেই ‘আশিকি থ্রি’ নিয়ে তাদের মধ্যে আলোচনা হয়েছে।

হৃতিক এখন আশুতোষ গোয়াড়িকরের পরিচালনায় ‘মহেঞ্জোদারো’র শেষ পর্যায়ের কাজ করছেন। এরপরই প্রযোজকদের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে ‘আশিকি থ্রি’র ঘোষণা আসবে।

মূল ছবি নির্মাণের ২৩ বছর পর ২০১৩ সালে মুক্তি পায় ‘আশিকি টু’। এতে অভিনয় করেন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। মাত্র ১২ কোটি রুপি বাজেটের ছবিটি আয় করে দেড়শ কোটি রুপি।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
এমএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।