ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পাওয়া গেছে আমিরের নতুন বউ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
পাওয়া গেছে আমিরের নতুন বউ! আমির খান ও সাক্ষী তানওয়ার

‘দঙ্গল’ ছবিতে আমির খানের পত্নী চরিত্রের জন্য পাত্রী খোঁজার পালা অবশেষে সমাপ্ত হলো। মিসেস মহাবীর ফোগাত চরিত্রের জন্য নির্বাচিত হলেন টিভি তারকা সাক্ষী তানওয়ার।

ফলে নিজের কাছাকাছি বয়সের কাউকে অনেকদিন পর নায়িকা হিসেবে পাচ্ছেন ৫০ বছর বয়সী আমির (পিকে ছবিতে ২০ বছরের ছোট আনুশকা শর্মা ছিলেন তার সঙ্গে)।

‘দঙ্গল’ খেলাধুলা নির্ভর ছবি। এর গল্প বাস্তব জীবনের কুস্তিগীর মহাবীর ফোগাত এবং তার দুই মেয়ে কুস্তিগীর গীতা ও ববিতার জীবন নিয়ে। মহাবীরের চরিত্রে দেখা যাবে আমিরকে। তবে তার স্ত্রী কে হবেন তা চূড়ান্ত করা যাচ্ছিলো না। এজন্য অনেকের অডিশন নেওয়া হয়, মল্লিকা শেরাওয়াতও অডিশন দিয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত কপাল খুললো সাক্ষীর।

‘কাহানি ঘর ঘর কি’ সিরিয়ালের পার্বতী হিসেবেই বেশি পরিচিত সাক্ষী। এ বছরের শেষ প্রান্তে মুক্তি পাবে ৪২ বছর বয়সী এই অভিনেত্রীর আরেক ছবি ‘মহল্যা আসসি’ (সানি দেওল)।

‘দঙ্গল’-এ মহাবীরের দুই মেয়ে গীতা ও ববিতার শৈশব ও পরিণত বয়সের চরিত্রে অভিনয় করবেন চার জন। গীতার ভূমিকায় থাকছেন ফাতিমা শেখ ও জায়রা ওয়াসিম। আর ববিতা হবেন সানিয়া মালহোত্রা ও সুহানি ভাটনগর। তারা এখন আমিরের ছেড়ে দেওয়া বান্দ্রার বাড়িতে কঠোর প্রশিক্ষণ নিচ্ছেন। বলিউডের এই সুপারস্টারও তাদের সঙ্গে যোগ দেন মাঝে মধ্যে। মহাবীর চরিত্রে মানিয়ে নিতে তিনি ওজন বাড়িয়ে পৌঁছেছেন ৯০ কিলোতে। তবে তরুণ ফোগাত হওয়ার জন্য আবার ওজন কমাতে হবে তাকে।

ছবিটিতে সাক্ষীর পাশাপাশি যুক্ত হয়েছেন রাজকুমার রাও এবং বিক্রম সিং। নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ মুক্তি পাবে আগামী বছরের ডিসেম্বরে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
এমএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।