ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যখন সাইফের সঙ্গে শহিদের দেখা হলো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
যখন সাইফের সঙ্গে শহিদের দেখা হলো শহিদ কাপুর, ক্যাটরিনা কাইফ ও সাইফ আলি খান

কে না জানে সাইফ আলি খানের পত্নী কারিনা কাপুর ছিলেন শহিদ কাপুরের প্রেমিকা। তবে অতীত নিয়ে পড়ে থাকার মতো মানুষ নন তারা।

তাই নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ঝলক দিখলা জা’য় কাছাকাছি সময় কাটালেন বলিউডের এ দুই অভিনেতা। গত বুধবার পর্বটির ধারণকাজ হয়।

কালারস টিভি চ্যানেলের এ অনুষ্ঠানের অন্যতম বিচারক করণ জোহর ওই মুহূর্তে তোলা একটি স্থিরচিত্র ইনস্টাগ্রামে দিয়েছেন। সাইফ ও শহিদ শিগগিরই একসঙ্গে অভিনয় করবেন বিশাল ভরদ্বাজের ‘রঙ্গুন’ ছবিতে। তার আগে ‘ঝলক দিখলা জা’য় তারা গল্পগুজব করেছেন, নেচেছেনও একসঙ্গে।

এদিন সাইফের সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ। নিজেদের নতুন ছবি ‘ফ্যান্টম’-এর প্রচারণার জন্য তারা এসেছিলেন তারা। ‘ঝলক দিখলা জা’র এবারের আসরে শহিদ কাপুরও বিচারকাজের দায়িত্বে আছেন। আগের মৌসুমের বিচারক মাধুরী দীক্ষিতের স্থলাভিষিক্ত হয়েছেন তিনি।

শহিদ ও কারিনা মন দেওয়া-নেওয়ার পাশাপাশি একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এ তালিকায় আছে ‘থার্টি সিক্স চায়না টাউন’, ‘চুপ চুপ কে’, ‘জব উই মিট’ প্রভৃতি। ২০০৮ সালে যশরাজ ফিল্মসের ‘তাশান’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে সাইফের প্রেমে পড়েন বেবো (কারিনার ডাকনাম)। তিন বছর আগে তারা বিয়ের বন্ধনে জড়িয়েছেন। আর শহিদ দিল্লির মেয়ে মিরা রাজপুতকে বিয়ে করেছেন কিছুদিন আগে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।