ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চুপি চুপি প্রেমে শানের শুরু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
চুপি চুপি প্রেমে শানের শুরু শান

গ্রামের সহজ-সরল তরুণ মদনা শুক্কুর কলি। শাবনূরের সঙ্গে অভিনয়ের স্বপ্ন তার।

স্বপ্ন নিয়ে শুক্কুর গ্রাম থেকে পাড়ি জমায় যাদুর শহর ঢাকায়। কিন্তু এফডিসির সামনে প্রতারক চক্রের কবলে পড়ে সবকিছু হারায় সে। এর মধ্যে বাবুনি নামের এক তরুণীর সঙ্গে পরিচয় হয় তার। একসময় বাবুনিকে শাবনূর ভেবে প্রেম শুরু করে শুক্কুর। তাদের প্রেমে বাঁধা হয়ে দাঁড়ায় বাবুনির আরেক প্রেমিক রবি রতন রহমান।

গল্পটা ‘চুপি চুপি প্রেম’ ছবির। এতে মদনা শুক্কুর কলির চরিত্রে অভিনয় করেছেন শান। তিনি বলেন, ‘অভিষেকেই এমন চরিত্র পাওয়া সত্যিই ভাগ্যের। গল্পটিও চমৎকার। পরিচালক খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। ’

এদিকে শানের প্রশংসায় পঞ্চমুখ ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। নিজের ফেসবুক পেজে তিনি লিখেছেন, ‘প্রথম ছবি হিসেবে শান প্রত্যাশার চেয়েও অনেক ভালো করেছে। কমেডি ধাঁচের গল্পটিতে শানের চরিত্রটি মুখ্য। সে খুব ভালোভাবেই তা ফুটিয়ে তুলতে পেরেছে। আশা করি, শিল্পী সংকটে নির্মাতাদের মাঝে নতুন আশা জাগাবে শান। ’

এদিকে নাম চূড়ান্ত না হওয়া মানিকের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শান। ‘চুপি চুপি প্রেম’ মুক্তির পরপরই শুরু হবে এর কাজ। গত ৮ এপ্রিল সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি। এতে বাবুনির ভূমিকায় আছেন প্রিয়ন্তী।

বাংলাদেশ সময় : ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।