ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাংলাবাজারে রিয়াজের সারাদিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
বাংলাবাজারে রিয়াজের সারাদিন

পায়ে পায়ে অলি-গলি, সারি সারি বইয়ের দোকান। মানুষের ভিড়।

রাজধানীর বাংলাবাজার। ওখানে হঠাৎ রিয়াজ হাজির। সাদামাটা শার্ট-প্যান্ট, বেশ সাধারণ। মানুষের বিস্ময় ডিঙিয়ে জনপ্রিয় এই অভিনেতা সোজা একটি বইয়ের স্টলে গেলেন। বসে পড়লেন একেবারে ম্যানেজারের চেয়ারে!

নিশ্চিন্ত মনে ফোনে কথা বলছেন। গায়ে বাতাস লাগাচ্ছেন। তিনি যতোক্ষণ দোকানে, ততোক্ষণ বেচা-বিক্রি প্রায় বন্ধ। চিত্রনায়ক এসেছেন বলেই কি এই বাড়তি খাতির? নাহ, তিনি এখানে তারকা নন। বুকস্টলের ম্যানেজার। ফোনে প্রেম করেন। ভালোবাসেন এমন একজনকে, যে থাকে সিলেটে।

গল্পে সময় দুটো। আশির দশক, আর বর্তমান। আশির দশকে চরিত্রটি প্রেমে পড়েছিলো। মেয়েটির আসার কথা ছিলো ঢাকায়। ট্রেনে চেপে। স্টেশনে সে অপেক্ষা করেছে। সে আসেনি। বর্তমানে চরিত্রটির বয়স বেড়ে গেছে, কিন্তু অপেক্ষা তাকে ক্লান্ত করেনি। সে এখনও স্টেশনে অপেক্ষা করে।

টেলিছবিটির নাম ‘প্রতীক্ষা’। এর দৃশ্যধারণের জন্যই ১৩ আগস্ট সারাদিন রিয়াজ ছিলেন বাংলাবাজারে। লেখা ও পরিচালনা সিমিত রায় অন্তর। তিনি জানাচ্ছেন, সন্ধ্যার আগে আগে বাংলাবাজারে কাজ শেষ হবে। তারপর তারা যাবেন কমলাপুর রেলস্টেশনে। কাজ চলবে গভীর রাত পর্যন্ত। এতে রিয়াজের সঙ্গে অভিনয় করছেন শবনম ফারিয়া।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।