ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ব্যারিস্টার হওয়ার পথে পিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৫
ব্যারিস্টার হওয়ার পথে পিয়া ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেসবুকে পিয়া লিখলেন, ‘নিজের ফলাফল নিয়ে আমি খুব খুশি’। বিস্তারিত জানতে চাইলে ওপ্রান্ত থেকে উত্তর এলো- ‘আমি এতোই ভালো মার্কস পেয়েছি যে, এখনই বার-অ্যাট-ল’র জন্য আবেদন করতে পারবো।



মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার পড়াশোনা আইন বিষয়ে। এ পেশা নিয়ে অনেক স্বপ্ন আছে তার, ইচ্ছে আছে আইনজীবী হয়ে ওঠার; এসব পিয়া প্রায়ই বলেন। বিভিন্ন সাক্ষাৎকারে প্রকাশিতও হয়েছে। ইউনিভার্সিটি অব লন্ডনের অধীনে এদেশেই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পিয়ার পড়াশোনা। এখনও এলএলবি-ই শেষ হয়নি, একটা বছর বাকি। তৃতীয় বর্ষ শেষেই পিয়া পেয়ে গেলেন সরাসরি বার-অ্যাট-ল’র জন্য আবেদনের সুযোগ।

পিয়া লিখে চলেন, ‘বন্ধুমহলের মধ্যে আমার ফলাফলই সবচেয়ে ভালো। কী কষ্ট করে যে পড়েছি, আর শুটিং করেছি! এ বছর সম্ভবত আজ আমার সেরা দিন। ’

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় পিয়া আরও জানালেন, ইউনিভার্সিটি অব লন্ডনে বার-অ্যাট-ল’র জন্য আবেদন করবেন। সুযোগ পেয়ে গেলে ওখানেই থাকতে হবে একটা বছর। তারপর পুরোদস্তুর আইনজীবী! পিয়ার নামের আগে যোগ হবে আরও একটা শব্দ- ‘ব্যারিস্টার’।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘন্টা, আগস্ট ১৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।