ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভারতীয় মুসলিমরাও দেশপ্রেমিক: সাইফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
ভারতীয় মুসলিমরাও দেশপ্রেমিক: সাইফ সাইফ আলি খান

‘ফ্যান্টম’ ছবিতে ভারতীয় মুসলিম চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলি খান। ভারতে হিন্দুদের মতোই মুসলিমরাও যে দেশপ্রেমী, সেই বার্তা ছড়িয়ে পড়বে এ চরিত্রের মাধ্যমে।

বলিউডের এই অভিনেতা আশা করছেন এটা।

সাইফের মতো ছবিটির পরিচালক কবির খান আর প্রযোজক সাজিদ নাদিয়াড়ওয়ালাও মুসলিম। এ প্রসঙ্গে টেনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে ৪৫ বছর বয়সী এই তারকা আরও বলেছেন, ‘আমরা দেখাতে চেয়েছি, ভারতীয় মুসলিমরাও দেশপ্রেমিক। আর চলমান পরিস্থিতিতে এর ব্যাপক গুরুত্বও আছে। ’

ছবিটিতে ভারতীয় সেনা ক্যাপ্টেন দানিয়াল খানের ভূমিকায় দেখা যাবে সাইফকে। কাপুরুষতার কারণে তাকে চাকরিচ্যুত করা হয়। কাশ্মিরে হতাশায় জীবন কাটাতে থাকে সে। বাবা এবং অন্যদের সঙ্গেও তার সুসম্পর্ক নেই। একসময় জঙ্গীরা মুম্বাইয়ে হামলা চালালে তলব করা হয় দানিয়ালকে। সে নিজের সম্মান পুনরুদ্ধারে মরিয়া হয়ে ওঠে।

‘ফ্যান্টম’ ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, সব্যসাচী চক্রবর্তী, মুহাম্মদ জিশান আইয়ুব। ছবিটি মুক্তি পাবে আগামী ২৮ আগস্ট।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।