ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আসিনের সঙ্গে হবু বরের প্রথম দেখার গল্প

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
আসিনের সঙ্গে হবু বরের প্রথম দেখার গল্প আসিন ও রাহুল শর্মা

ভারতের মোবাইল কোম্পানি মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে আসিন প্রেম করছেন, এটা এখন কে না জানে! তারা বিয়ের বন্ধনেও জড়াবেন আগামী গ্রীষ্মে। কিন্তু কীভাবে তাদের দেখা হলো আর কীভাবে তারা প্রেমে পড়লেন তা জানতে এখন কৌতূহলী সবাই।



আসিন নিজেই জানালেন সেই গল্প। রাহুলের সঙ্গে চার বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে তার। তিনি বলেছেন, ‘আমার প্রেমের গল্প অনেকটা ‘গজিনি’ ছবির মতো। ঠিক যেমন সঞ্জয় সিংহানিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলো আমার চরিত্র সানজানা। রাহুলের সঙ্গে আমার প্রথম দেখা মুম্বাই বিমানবন্দরে। কুশল বিনিময়ের হলো, তারপর একদিন পাশে বসে রাহুল আমাকে বলেছে- ‘আমি তোমাকে ভালোবাসি!’

তখন অক্ষয় কুমারের সঙ্গে ‘হাউসফুল টু’ ছবির প্রচারণা করতে অন্য দেশে যাচ্ছিলেন আসিন। তাদের ফ্লাইট ছিলো সকালে। তাই সবাইকে শুভ সকাল জানাচ্ছিলেন আসিন। রাহুল দাঁড়িয়েছিলেন অক্ষয়ের পাশে। তাকেও বাদ দেননি। এরপর তার সঙ্গে আসিনকে পরিচয় করিয়ে দেন অক্ষয়।

আসিন জানান, ওই যাত্রায় ছবিটির সব তারকাই তাদের বন্ধুকে সঙ্গে এনেছিলেন। ২৭ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘একসময় বুঝতে পারি, আমাদেরকে পৃষ্ঠপোষকতা করছেন রাহুল। সবই সম্ভব হয়েছে তার সুবাদে। তিনি সাদাসিধে মনোভাবের মানুষ। ওইদিনই অক্ষয় আমাকে বলেন, ‘মনে হচ্ছে তোমাদের মানাবে। ’ আমি তো শুনে থ! মুখ থেকে বেরিয়ে এলো- কী? এই চিন্তা কোত্থেকে এলো?’ অক্ষয় আমার খুব ভালো বন্ধু। আমার প্রিয় সহশিল্পীদের মধ্যে একজন। তিনি আমার সঙ্গে রসিকতা করতেই পারেন। তাই ভেবে নিলাম, এটাও তার একটা রসিকতা। তবে অক্ষয় পারিবারিক মানুষ। তাই আমার আর রাহুলের বিষয়টা কীভাবে যেন তিনি বুঝতে পেরেছেন। তবে রাহুলের মনে কী হচ্ছিলো তা জানতাম না। অবশ্য অক্ষয়ের উৎসাহ বুঝিয়ে দিয়েছে, রাহুলও আমাকে পছন্দ করেছে। ’

বিয়ে করতে যাচ্ছেন জানিয়ে সবাইকে চমকে দেন আসিন। বৈবাহিক জীবনকে উপভোগের জন্য হাতের সব কাজ শেষ করে আনছেন বলিউডের এই অভিনেত্রী। আগামী ২১ আগস্ট মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘অল ইজ ওয়েল’। উমেশ শুক্লার পরিচালনায় এতে আরও আছেন অভিষেক বচ্চন, ঋষি কাপুর ও সুপ্রিয়া পাঠক।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।