ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

স্টার সিনেপ্লেক্সে ডলবি আ্যটমস সাউন্ড সিস্টেম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
স্টার সিনেপ্লেক্সে ডলবি আ্যটমস সাউন্ড সিস্টেম

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে আরও দুটি নতুন সিনেমা হল চালু হতে যাচ্ছে। এগুলোতে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তির ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেম।

বিশ্বের শীর্ষস্থানীয় প্রেক্ষাগৃহগুলোতে এই সাউন্ড সিস্টেম রয়েছে। অ্যাটমস সাউন্ড সিস্টেম দেশের প্রেক্ষাগৃহে এটাই প্রথম। এই সুবিধা দেশের চলচ্চিত্রপ্রেমীদের জন্য হবে পুরোপুরি নতুন অভিজ্ঞতা।

স্টার সিনেপ্লেক্সের আগের চারটি প্রেক্ষাগৃহের তুলনায় স্টার ভিআইপি ও স্টার প্রিমিয়াম নামের নতুন হল দুটির টিকিট মূল্য হবে বেশি। অত্যাধুনিক সুযোগ-সুবিধা সংবলিত এই হলগুলোতে থাকছে এক্স-মিরর থ্রিডি ও ভিআইপি সিটিং।

আগামীকাল ১৮ আগস্ট সন্ধ্যায় হল দুটির উদ্বোধন হবে। এখানে প্রধান অতিথি হিসেবে থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানের বিশেষ অতিথি গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানে খ্যাতিমান গণমাধ্যম ব্যক্তিত্ব, সাংবাদিক, করপোরেট ব্যক্তিত্ব এবং শোবিজের অনেক শীর্ষস্থানীয় তারকা উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেছেন, ‘দেশের অনেক প্রেক্ষাগৃহ এখন বন্ধ হয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে আমাদের আরও দুটি হলের সংযোজন চলচ্চিত্র শিল্প এবং দর্শকদের জন্য নতুন বার্তা হতে পারে। পর্যায়ক্রমে দর্শকদের জন্য এমন আরও প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার পরিকল্পনা রয়েছে আমাদের। ’

বাংলাদেশ সময় : ১৪১৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।