ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অরিজিৎকে ফোনে আন্ডারওয়ার্ল্ডের হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
অরিজিৎকে ফোনে আন্ডারওয়ার্ল্ডের হুমকি অরিজিৎ সিং

ভারতের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংকে ফোনে হুমকি দিলো আন্ডারওয়ার্ল্ড। গ্যাংস্টার রবি পুজারি তার কাছে ৫ কোটি রুপি অথবা বিনা পারিশ্রমিকে দুটি অনুষ্ঠানে গান গাওয়ার দাবি তুলেছেন।

অন্ধকার জগতের ওই ডনের নামে কোনো অভিযোগ দায়ের না করলেও আশিয়ারা থানায় একটি জেনারেল ডায়রি করেছেন তিনি। তবে কোনো পুলিশি নিরাপত্তাও দাবি করেননি।

জানা গেছে, অরিজিতের ম্যানেজারকে ফোন করে কম টাকায় শো করার জন্য চাপ দিচ্ছিলেন পুজারি। স্টুডিওতে থাকলে ২৮ বছর বয়সী এই শিল্পী ফোন ধরেন না। এ কারণে চাপটা সামলাতে হয়েছে ম্যানেজার তারসানেকে। তিনি ভয় পেয়ে আমাকে ফোন করেন। তারপরেই পুলিশের কাছে যান অরিজিৎ। '

এবারই প্রথম এমন কোনো ঘটনার সম্মুখীন হলেন অরিজিৎ। তিনি জানান, শেষ মুহূর্তে তার কাছে অনেক অনুষ্ঠানের অনুরোধ আসে। কিন্তু এসব প্রোমোটারদের সঙ্গে কাজ করবেন না। এসব ক্ষেত্রে কম বাজেটে গান করার জন্য দর কষাকষি চলে। এসব প্রোমোটারের সঙ্গে রবি পুজারির সুসম্পর্ক থাকতে পারে ধারণা করা হচ্ছে।

এদিকে অরিজিতকে ফোনে হুমকি দেওয়ার ঘটনায় হতবাক গোটা বলিউড।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।