ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমেরিকায় হেনস্থার শিকার রাভিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
আমেরিকায় হেনস্থার শিকার রাভিনা রাভিনা ট্যান্ডন

ভারতের স্বাধীনতা দিবস উদযাপনের এক অনুষ্ঠান মঞ্চে হেনস্থা হলেন রাভিনা ট্যান্ডন। তার সঙ্গে মদ্যপ অবস্থায় এক ব্যক্তি অশালীন আচরণ করেছেন বলে অভিযোগ করেছেন তিনি।



যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন রাভিনা। তিন দিনের অায়োজনটির সমাপনী দিনে এক উদ্যোক্তার অশালীন আচরণে চরম বিরক্ত হয়েছেন তিনি। টুইটারে ৪০ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘এক লোক হঠাত্‍ অশালীন আচরণ শুরু করে মঞ্চে এসে। তখন নিরাপত্তারক্ষীরা মঞ্চের নিচে থাকায় প্রথমে বিষয়টি বুঝতে পারেনি। ’

রাভিনা আরও বলেন, ‘তিনি একজন উদ্যোক্তা, তার ছেলেমেয়েরা আমার সঙ্গে একই গাড়িতে ঘোরার সুযোগ না পাওয়ায় চটে গিয়েছিলেন। আসলে প্রোটোকল ও নিরাপত্তা নীতির পরিপন্থী হওয়ায় তা সম্ভব হয়নি। ’

জানা গেছে, মঞ্চে উঠে লোকটি আচমকা রাভিনাকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য ও গালিগালাজ শুরু করে। বেগতিক দেখে চিত্‍কার করে অন্যদের মঞ্চে উঠে আসতে বলেন বলিউডের এই অভিনেত্রী। এরপর নিরাপত্তারক্ষীরা এসে লোকটিকে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।