ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাকিব-জয়ার নাচে মুগ্ধ ভারতীয় কোরিওগ্রাফার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
শাকিব-জয়ার নাচে মুগ্ধ ভারতীয় কোরিওগ্রাফার ভারতীয় নৃত্যশিল্পীদের সঙ্গে শাকিব খান ও জয়া আহসান

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবির গানে নেচে মুগ্ধ করলেন শাকিব খান। তার নাচের দক্ষতায় মুগ্ধ হয়েছেন ভারতীয় কোরিওগ্রাফার শঙ্করাইয়া।

তিনিই এর নৃত্য পরিচালনা করেছেন। গানগুলোর চিত্রায়ন হয়েছে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। শাকিবের পাশাপাশি জয়া আহসানের প্রশংসা করেছেন শঙ্করাইয়া।

রামোজিতে কাজ শেষে গত ১৬ আগস্ট ঢাকায় ফিরেছেন শাকিব-জয়া ও অন্য কলাকুশলীরা। তারা ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ ছবিতেও একসঙ্গে অভিনয় করেছিলেন। সাফিউদ্দিন সাফির পরিচালনায় এর দ্বিতীয় কিস্তিতে আরও অভিনয় করেছেন ওমর সানি, ইমন, মৌসুমী হামিদ, শহিদুল আলম সাচ্চু। এর চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান।

ছবিটিতে গান রয়েছে পাঁচটি। সবই লিখেছেন কবির বকুল। গেয়েছেন আসিফ আকবর, চন্দন সিনহা, দিনাত জাহান মুন্নি, কনা, সায়মন, তাসিফ ও খেয়া। চারটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলি ইমন, একটির সুর-সংগীত কৌশিক হোসেন তাপসের। সব ঠিক থাকলে আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময় : ০৯৫৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
এমএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।