ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আরেক পুরুষের সঙ্গে কেট হাডসন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
আরেক পুরুষের সঙ্গে কেট হাডসন কেট হাডসন

‘ডিপওয়াটার হরাইজন’ ছবির কাজ শেষে বিরতিটা উপভোগ করছেন কেট হাডসন। এই ফাঁকে গত ১৪ আগস্ট লস অ্যাঞ্জেলেসের দ্য নাইস গাই রেস্তোরাঁয় ভোজমাস্তি করেছেন তিনি।

এরপর বেরিয়েছেন নিজের প্রতিনিধি মাইকেল কিভসের হাত ধরে। রেস্তোরাঁ ও গাড়িতে ওঠার পর তাদের খুনসুটি দেখে বলাবলি হচ্ছে, জীবনসঙ্গী খুঁজে ফেলেছেন ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী!

মিউজ ব্যান্ডের গায়ক ম্যাথু বেলামির সঙ্গে বাগদানের পরও ছাড়াছাড়ির পর একাধিক পুরুষের সঙ্গে কেটের নাম জড়িয়ে মুখরোচক খবর বেরিয়েছে। ‘ড্যান্সিং উইথ দ্য স্টারস’ তারকা ডেরেক হাফ আছেন এ তালিকায়। কিন্তু কিভসেই সম্ভবত মজেছেন তিনি।

দ্য ব্ল্যাক ক্রাউয়েস ব্যান্ডের গায়ক ক্রিস রবিনসনকে ২০০০ সালে বিয়ে করেছিলেন কেট হাডসন। সাত বছর পর তাদের বিচ্ছেদ হয়। এর তিন বছর আগেই তাদের ঘরে এসেছে এক পুত্রসন্তান।

২০১০ সাল থেকে ম্যাথু বেলামির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন কেট। পরের বছরের এপ্রিলে তাদের বাগদান হয়। তারপর জুলাইয়ে পুত্রসন্তানের (বিংহ্যাম) মুখ দেখেন দু’জনে। তবে গত বছরের ৯ ডিসেম্বর তারা বাগদানের ইতি টানেন বিচ্ছেদের মধ্য দিয়ে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘন্টা, আগস্ট ১৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।