ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

৬০০ কোটির ঘরে ‘বজরঙ্গি ভাইজান’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৫
৬০০ কোটির ঘরে ‘বজরঙ্গি ভাইজান’ ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সালমান খান ও হারশালি মালহোত্রা

সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ভারত ও অন্যান্য দেশ মিলিয়ে ৬০০ কোটি রুপি আয় করে ফেলেছে। গত ১৭ জুলাই মুক্তির পর শুধু ভারতেই এর ব্যবসা হয়েছে ৩১৬ কোটি ৬৭ লাখ রুপি।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে এ তথ্য জানান।

আশা করা হচ্ছে, আমির খানের ‘পিকে’র মোট আয়কে অচিরে ছাড়িয়ে যাবে ‘বজরঙ্গি ভাইজান’। রাজকুমার হিরানি পরিচালিত ‘পিকে’ শুধু ভারতে আয় করেছে ৩৪০ কোটি ৮ লাখ রুপি। আর বহির্বিশ্ব মিলিয়ে এর ব্যবসা হয়েছে ৬২৫ কোটি ৬৫ লাখ রুপি।

এদিকে বলিউডে বর্ষীয়ান অভিনেত্রী রাখী গুলজার গত ১৫ আগস্ট নিজের ৬৮তম জন্মদিনে কবির খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’-এর ভূয়সী প্রশংসা করেছেন। তার মতে, পরিচালক, সালমান ও চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ জাতীয় পুরস্কার পেতেই পারেন। ‘করণ অর্জুন’ ছবিতে তিনি সালমানের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

রাখী বলেছেন, ‘এটাই সালমানের সেরা কাজ এবং এখন পর্যন্ত তার সবচেয়ে গুরুত্বপূর্ণ ছবি। সে নিজের চরিত্রটা প্রতিটি মিনিটে অনুভব করেছে। সীমান্তের কাঁটাতার পেরিয়ে আশা, শান্তি ও বন্ধুত্বের যে বার্তা রয়েছে এ ছবিতে, তাতে আমার মন ভরে গেছে আনন্দে। অনেকদিন পর কোনো ছবি দেখে এতো ভালো লাগলো। এবারই প্রথম আমার মনে হয়েছে ভারত-পাকিস্তান সম্পর্কে শান্তির আশা রয়েছে। ’

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করেছেন হারশালি মালহোত্রা, কারিনা কাপুর খান, নওয়াজুদ্দিন সিদ্দিকি, শরৎ সাক্সেনা প্রমুখ। এর সংগীত পরিচালনা করেছেন প্রীতম।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।