ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লারা দত্তকে কি চেনা যায়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৫
লারা দত্তকে কি চেনা যায়! লারা দত্ত

চোখে মোটা ফ্রেমের চশমা। মুখে ফুল কামড়ে ধরে আছেন।

গায়ে চেক শার্ট গেরো দিয়ে রাখা। সঙ্গে কমলা রঙা স্কার্ট। এক নিমেষে মেয়েটাকে চেনা দায়। ভালো করে দেখলেই মুখ থেকে বেরিয়ে আসবে- আরে এ যে লারা দত্ত! ‘সিং ইজ ব্লিং’ ছবিতে এভাবেই পাওয়া যাবে তাকে।

এর মাধ্যমে দুই বছর পর রূপালি পর্দায় ফিরছেন লারা। সর্বশেষ ২০১৩ সালে বিজয় নাম্বিয়ারের ‘ডেভিড’ ছবিতে দেখা গেছে লারাকে। নতুন ছবিতে তার চরিত্রের নাম এমিলি। মেয়েটি পেশায় অনুবাদক। নিজের চরিত্রটি নিয়ে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী বললেন, ‘এমিলিকে ইমলি নামেও ডাকা হয়। সে গোয়ায় থাকে। সারার সঙ্গে যোগাযোগ স্থাপনের জন্য তাকে অনুবাদক হিসেবে ভাড়া করে সিং ও তার বন্ধুরা। একসময় সিং ও সারার প্রেমে সমস্যা হয়ে দাঁড়ায় সে। তার কারণেই যতো গোল বাঁধে। ’
Lara_Dutta
লারা আরও বলেন, ‘মেয়েটি মজার কিন্তু অদ্ভুত। অদ্ভুতস্বভাবের সঙ্গে মানিয়ে নিতে ও নিজেকে আলুথালু দেখাতে অনেক পরিশ্রম করতে হয়েছে আমাকে। আমাকে দেখতে কেমন লাগবে সে সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক, প্রযোজক। কাজটা সম্পন্ন করেছেন স্টাইলিস্ট অরুণ। ’

প্রভুদেবা পরিচালিত ‘সিং ইজ ব্লিং’ মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। এতে নাম ভূমিকায় আছেন অক্ষয় কুমার। সারা চরিত্রে অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন।

* ‘সিং ইজ ব্লিং’ ছবির ট্রেলার :

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।