ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সড়ক দুর্ঘটনা স্মৃতিস্থাপনায় নিরাপত্তা সংলাপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৫
সড়ক দুর্ঘটনা স্মৃতিস্থাপনায় নিরাপত্তা সংলাপ

প্রয়াত পরিচালক তারেক মাসুদ ও চিত্রগ্রাহক মিশুক মুনীরসহ সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে আয়োজন করা হয়েছে ‘সড়ক নিরাপত্তা সংলাপ ২০১৫’। আগামীকাল বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেল ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুননাহার হল সংলগ্ন সড়ক দুর্ঘটনা স্মৃতিস্থাপনা চত্বরে (ছাত্র-শিক্ষক কেন্দ্রের পাশে) হবে অনুষ্ঠানটি।

সন্ধ্যা ৬টায় থাকছে সড়ক দুর্ঘটনা স্মৃতিস্থাপনায় মঙ্গল প্রদীপ প্রজ্বালন। সবশেষে সন্ধ্যা ৭টায় দেখানো হবে ‘স্মৃতিকথায় রানওয়ে’ এবং আদমসুরত’ প্রামাণ্য চলচ্চিত্র দুটি।

সড়ক নিরাপত্তা সংলাপে বক্তা হিসেবে থাকছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, তারেক মাসুদ মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারপার্সন ক্যাথরিন মাসুদ, ব্র্যাকের সিনিয়র ডিরেক্টর ফর স্ট্র্যাটেজি (কমিউনিকেশন অ্যান্ড এম্পাওয়ারমেন্ট) আসিফ সালেহ্, নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ইলিয়াস কাঞ্চন এবং মিশুক মুনীরের কনিষ্ঠ সহোদর আসিফ মুনীর।

অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করেছে তারেক মাসুদ মেমোরিয়াল ট্রাস্ট এবং ব্র্যাক। এ ছাড়াও সংলাপ পরবর্তী চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের আয়োজনে।
   
বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।