ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাস্তবেও সালমান যখন বজরঙ্গি ভাইজান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৫
বাস্তবেও সালমান যখন বজরঙ্গি ভাইজান সালমান খান

সালমান খান আর সামাজিক কর্মকান্ড সবসময় পাশাপাশি চলবে এটা ভাবা ঠিক হবে না। অবশ্য ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে তিনি যে চরিত্রে অভিনয় করেছেন, তাতে অনেকে ধরেই নিতে পারেন রাতদিন পরোপকার ছাড়া তার বোধহয় কোনো কাজ নেই! ছবিটিতে যেভাবে পাকিস্তানি শিশুকে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছেন সল্লু, বাস্তবেও একই কাজ করলেন।



ভারতের কারজাতে চার তরুণ-তরুণীকে তাদের পরিবারের সঙ্গে মিলিয়ে দিতে সহযোগিতা করেছেন সালমান। মুম্বাইয়ে তারকাদের দাতব্য কর্মসূচি ব্যবস্থাপনা করে এমন প্রতিষ্ঠানের প্রধান অন্তরা দেশাই বলিউডের এই সুপারস্টারের সঙ্গে এ নিয়ে কথা বলেছিলেন। বলতে দেরি, বজরঙ্গি ভাইজান হতে এক মুহূর্ত ভাবেননি তিনি!

জানা গেছে, পরিবারগুলোর পুনর্মিলনের পুরো ব্যয় মিটিয়েছেন সালমান। এর মধ্যে তরুণ-তরুণীদের মা-বাবার যাতায়াত ভাড়াও রয়েছে। কাজটি করতে পেরে আবেগপ্রবণ হয়ে পড়েন ৪৯ বছর বয়সী এই তারকা। আগামী কিছুদিনে নাকি এমন আরও পরিবারের পুনর্মিলন ঘটানোর পরিকল্পনা আছে তার।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।