ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জুটি বাঁধছেন শাহরুখ-আলিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৫
জুটি বাঁধছেন শাহরুখ-আলিয়া! শাহরুখ খান ও আলিয়া ভাট

সমবয়সী হোক বা বয়সে ছোট— ইন্ডাস্ট্রির প্রায় সব নায়িকার সঙ্গেই ছবি করার নজির আছে বলিউড কিং শাহরুখ খানের। এবার জুটিবদ্ধ হতে যাচ্ছেন টিনএজার আলিয়া ভাটের সঙ্গে।

‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত পরিচালক গৌরী শিন্ডের আগামী ছবিতে দেখা যাবে তাদের। করণ জোহরের সঙ্গে ছবিটি যৌথ ভাবে প্রযোজনাও করবেন কিং খান।

সম্প্রতি করণ জোহরের অফিসের বাইরে বলিউড বাদশার গাড়ি দেখে এমনটাই গুঞ্জন উঠেছে বলিউড মহলে। ছবিটির নাম এখনও জানা যায়নি। এছাড়া ছবির বিষয়ে এখনই কিছু বলতে নারাজ প্রযোজক বা অভিনেতা।

নাম না জানা ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল ক্যাটরিনা কাইফের কিন্তু শেষ পর্যন্ত তাকে নেয়া হয়নি। ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

একটি ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, আলিয়ার সঙ্গে আরো তিনজনকে নেওয়া হবে ছবিতে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে তা নির্ধারণ করা হয়নি।

আলিয়া এখন ব্যস্ত সময় পার করছেন তার নতুন ছবি ‘শানদার’ এর কাজ নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন শহিদ কাপুর। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২২ অক্টোবর।

বাংলাদেশ সময়: ০৮৪৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।