ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সোহমের সঙ্গে বউ সেজে মিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৫
সোহমের সঙ্গে বউ সেজে মিম

মিম লিখছেন, ‘আর কতো যে বউ সাজবো!’ অভিনয়ের জন্য বহুবার বউ সাজতে হয়েছে তাকে। তবে তিনি যে বধূবেশের ছবিটি ফেসবুকে প্রকাশ করেছেন, সেটা খানিকটা আলাদা।

আলাদা কারণ, এবার তার ‘বর’ কলকাতার অভিনেতা সোহম। ‘ব্ল্যাক’ নামে নতুন একটি চলচ্চিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। যৌথ প্রযোজনার ছবি। এতে সোহম তার নায়ক।

ছবিটির কাজের জন্য কলকাতায় গেছেন মিম। ওখানেই ‘ব্ল্যাক’-এর দৃশ্যধারণ চলছে। বাংলাদেশের কিবরিয়া ফিল্মস ও কলকাতার দাগ ক্রিয়েটিভ মিডিয়া যৌথভাবে প্রযোজনা করছে এটি। পরিচালনায় রয়েছেন রাজা চন্দ ও কিবরিয়া লিপু।

তবে যখন মহরত হয়েছিলো গত ১৫ জুন, তখন ছবিটির নাম ছিলো ‘রকেট’। তারও আগে ছিলো ‘বুলেট’। কাজ শেষ না হতেই, এরই মধ্যে, দু’দফা নাম পরিবর্তনের কবলে পড়ে, এখন ‘ব্ল্যাক’ পর্যন্ত এসে দাঁড়িয়েছে। এতোবার নাম পরিবর্তনের কারন হিসেবে তারা যেটা জানাচ্ছেন, ‘বুলেট’ নামে বাংলাদেশে এর আগেও একটি ছবি হয়েছে। একইভাবে ‘রকেট’ নামেও ছবি হয়েছে কলকাতায়। তবে নাম ঘোষণার আগে দু’টোর একটি তথ্যও জানতেন না পরিচালক-প্রযোজক।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।