ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অনুপম রায়ের বিয়ে চূড়ান্ত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৫
অনুপম রায়ের বিয়ে চূড়ান্ত! অনুপম রায় ও পিয়া চক্রবর্তী

‘আমাকে আমার মতো থাকতে দাও’- এই এক গান অনুপম রায়কে যেমন জনপ্রিয় করেছে, তেমনি বেড়েছে তার ভক্ত-শ্রোতা। এ বছরের ডিসেম্বরে তাদের অনেকের মন ভাঙতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় এই সংগীতশিল্পী!

অনুপমের বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে ৬ ডিসেম্বর।

পাত্রী তার দীর্ঘদিনের প্রেমিকা পিয়া চক্রবর্তী। তবে বিয়েটা হবে সাদামাটা আয়োজনে। দুই পরিবারের সদস্যরাই শুধু থাকবেন এখানে।

চলতি বছরের জানুয়ারি পিয়ার সঙ্গে সম্পর্কের কথা ফেসবুকে জানান অনুপম। এরপর থেকেই জল্পনা চলছিলো, প্রেমিকাকে কখন বিয়ে করবেন ৩৩ বছর বয়সীএই তারকা। ধারণা করা হচ্ছিলো ২০১৬ সালের আগে বিয়ে হবে না। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুদের কথা অনুযায়ী, তার আগেই এক হয়ে যাচ্ছে অনুপম-পিয়ার চার হাত। পিয়া এখন দিল্লিতে পিএইচডি করছেন।

এদিকে সংগীত পরিবেশন করতে চট্টগ্রামে আসছেন অনুপম। আগামী ২৯ আগস্ট আগস্ট ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে হবে গাইবেন তিনি। তার পাশাপাশি আসছেন ওপারের গায়িকা উজ্জয়িনী মুখার্জি ও সংগীতশিল্পী ডাব্বু। কনসার্টটির আয়োজন করেছে তালাশ মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।