ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৫
বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী কঙ্গনা কঙ্গনা রনৌত

পারিশ্রমিকের দিক দিয়ে বলিউডের ‘কুইন’ বনে গেলেন কঙ্গনা রনৌত। বলিউডে এখন সবচেয়ে দামি অভিনেত্রী তিনিই।

তাকে নিতে হলে এখন ছবিপ্রতি ১১ কোটি রুপি গুনতে হচ্ছে নির্মাতাদের।

‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবির জন্য ১১ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন কঙ্গনা। এতো বেশি টাকা নেওয়া প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমি যে ধরনের ছবি কিংবা চরিত্রে কাজ করি, তাতে এক বছর সময় দিতে হয়। সে হিসেবে আমার মনে হয় এই অঙ্ক পেতেই পারি। ’

অভিনেতাদের সঙ্গে অভিনেত্রীদের পারিশ্রমিকের ব্যবধান প্রসঙ্গে কঙ্গনা একটি রেডিও স্টেশনে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘অভিনেতাদের তুলনায় অভিনেত্রীদের পারিশ্রমিকের ব্যবধানটা বিস্তর। এই পার্থক্য নিরসনে সময় দরকার। অভিনেতারা প্রযোজনা করছেন, লভ্যাংশ পাচ্ছেন। তারা কিন্তু এককালীন টাকা নিচ্ছেন না। আমি আপাতত লভ্যাংশ ভাগাভাগিতে যাচ্ছি না। ’

কঙ্গনার আগে পারিশ্রমিকের বিচারে বলিউডের সবচেয়ে দামী অভিনেত্রী ছিলেন দীপিকা পাড়ুকোন। ছবিপ্রতি তিনি নিচ্ছেন প্রায় ৯ কোটি রুপি। কারিনা কাপুর খানের পারিশ্রমিক প্রায় ৮-৯ কোটি রুপি। প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফের পারিশ্রমিক আরও কম (প্রায় ৭-৮ কোটি ও প্রায় ৭ কোটি রুপি)।

এক সময় নির্মাতারা কঙ্গনার দিক থেকে মুখ ফিরিয়ে নিলেও ‘কুইন’ ছবিটি তার ভাগ্যের চাকা বদলে দিয়েছে। ছবিটিতে অনবদ্য অভিনয়ের সুবাদে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রী। এদিকে আগামী ১৮ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে কঙ্গনার আগামী ছবি ‘কাট্টি বাট্টি’।   এতে তার সহশিল্পী ইমরান খান।

এদিকে কঙ্গনার হাতে আরও আছে বিশাল ভরদ্বাজের ‘রঙ্গুন’, হানসাল মেহতার ‘সিমরান’ ও রানী লক্ষ্মীবাঈকে নিয়ে কেতন মেহতার ছবি।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।