ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গান গাইবেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৫
গান গাইবেন ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিউডের আলোচিত বচ্চন পরিবারের বাপ-বেটা অর্থাৎ অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন গান গেয়েছেন। এবার এ তালিকায় যুক্ত হচ্ছেন পরিবারের আরেক সদস্য ঐশ্বরিয়া রাই বচ্চন।

নিজের প্রত্যাবর্তনের ছবি ‘জাজবা’র মাধ্যমে গায়িকা হিসেবে অভিষেক হচ্ছে তার।

জানা গেছে, ছবিটির পরিচালক সঞ্জয় গুপ্ত একটি গান গাওয়ার জন্য জোর করেছেন ঐশ্বরিয়াকে। তিনি ভালো গাইতে পারবেন বলে মনে হচ্ছিলো গুপ্তর। তার গলাটা গানের উপযোগী। শোনা যাচ্ছে, আজ শুক্রবার (২১ আগস্ট) গানটির কাজ শুরু হচ্ছে।

গানটি গাওয়ার আগে কয়েকবার অনুশীলন করতে চান অ্যাশ। তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে নেই। ৪১ বছর বয়সী এই অভিনেত্রীর গান গাওয়ার আভাস দিয়েছেন পরিচালক। টুইটারে তিনি লিখেছেন, ‘কখনও বড় কিছু দাবি করি না। তবে এ ছবির গান শ্রোতাদের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে। ’

বলিউড তারকাদের মাঝে গান গাওয়ার তালিকায় আরও রয়েছেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা, মাধুরী দীক্ষিত, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর।

‘জাজবা’য় ঐশ্বরিয়া অভিনয় করেছেন আইনজীবী চরিত্রে। তার সহশিল্পীরা হলেন ইরফান খান, শাবানা আজমি, জ্যাকি শ্রফ, অতুল কুলকার্নি, চন্দন রায় সান্যাল ও শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ অক্টোবর। তার আগে আগামী ২৫ আগস্ট প্রকাশ হবে এর ট্রেলার।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।