ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আনুশকার কণ্ঠে অ্যাডেলের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৫
আনুশকার কণ্ঠে অ্যাডেলের গান অ্যাডেল ও আনুশকা শর্মা

নিজের সমসাময়িক তিন অভিনেত্রী আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে যুক্ত হলেন আনুশকা শর্মা। কীভাবে? গান গেয়ে।

অভিনয় ও প্রযোজনার পর তার এই গুণের সাক্ষীও হলো বলিউড। ব্রিটিশ গায়িকা অ্যাডেলের ‘রোলিং ইন ডিপ’ গানটি গাওয়ার ভিডিও টুইটারে শেয়ার করেছেন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায়, চেয়ারে বসে গলা ছেড়ে গাইছেন আনুশকা। সঙ্গে মাথা দোলাচ্ছেন ইচ্ছেমতো। টেবিলের ওপর রাখা মোবাইলে বাজছে গানটি। বলিউডের এই অভিনেত্রী জানিয়েছেন, গান থামাবেন না। এ ক্ষেত্রে থমাস আলভা এডিসনের একটি উক্তি পোস্ট করেছেন তিনি। সেটা হলো- ‘সাফল্যের কাছাকাছি গিয়েও না বুঝে হাল ছেড়ে দেওয়ার কারণে জীবনে অনেকে ব্যর্থ হন। ’ সঙ্গে যোগ করে আনুশকা বলেন, ‘হ্যাঁ! এ কারণেই গান ছাড়বো না। তাই আমার এই গান একটা নিদর্শন। ’

অন্য অভিনেত্রীদের মতো নিজের ছবির গান গাইতে চান আনুশকা। গত বছর ‘এনএইচটেন’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। সামনে তিনি অভিনয় করবেন করণ জোহরের ‘অ্যাই দিল হ্যায় মুশকিল’ ছবিতে। এতে তার সহশিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণবীর কাপুর।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।