ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কখন কীভাবে এখানে কে জানে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৫
কখন কীভাবে এখানে কে জানে

দিনক্ষণ চূড়ান্ত। জনের রক ব্যান্ড ইন্দালোর প্রথম অ্যালবাম ‘কখন কীভাবে এখানে কে জানে’ প্রকাশ হচ্ছে আগামী ৫ সেপ্টেম্বর।

ওইদিন বিকেল ৩টায় রাজধানীর গুলশানে রেডিয়াস সেন্টারে বে’স গ্যালারিয়ার রেডিয়াস গ্যালারি অ্যান্ড অডিটোরিয়ামে এর মোড়ক খোলা হবে।

অনুষ্ঠানটি হবে রাত ৯টা পর্যন্ত। এই আয়োজনে থাকছে অ্যালবামে অটোগ্রাফ দেওয়া, ব্যান্ডের সঙ্গে ছবি তোলা, তাদের সংক্ষিপ্ত পরিবেশনা এবং ইন্দালোর লকেট, ব্যাজ, ব্রেসলেট, টি-শার্টস ও ছাপচিত্র বিক্রি। ইন্দালোর সদস্যরা হলেন ব্ল্যাকের প্রাক্তন সদস্য জন, আসরের প্রাক্তন গায়ক ও গিটারিস্ট জুবায়ের, আজবের বেজবাদক বার্ট ও নেমেসিসের ড্রামার ডিও।

‘কখন কীভাবে এখানে কে জানে’ অ্যালবামে গান থাকছে ১৩টি। এগুলোর শিরোনাম- ‘সেক’, ‘অলিক’, ‘তোমার সকাল’, ‘দেয়াল ঘড়ি’, ‘অবশেষে’, ‘প্লাস্টিক’, ‘পৌনঃপুণিক’, ‘পাথরের আড়ালে ফুল’, ‘আন্তঃনগর’, ‘ক্যানভাস’, ‘আইএসডি’, ‘অস্ফূট’ এবং ‘কে শুনবে’। সিডির সঙ্গে অ্যালবামের আলোকচিত্রপ্রধান বই রয়েছে। সঙ্গে ব্যান্ডের সদস্যদের স্বাক্ষর তো আছেই।

জানা গেছে, ৫ সেপ্টেম্বর থেকে অনলাইনে অ্যামাজন, আইটিউন্স, গুগল প্লে স্টোর এবং স্পটিফাইয়ে পাওয়া যাবে গানগুলো। অনলাইনে পরিবেশনার স্বত্ত্ব পেয়েছে এমই লেবেল। গানগুলোর রেকর্ডিং হয়েছে অ্যাকুস্টিক আর্টজে। তবে মাস্টারিং হয়ে এসেছে যুক্তরাজ্যের টিম ডেবনির ফ্লুইড মাস্টারিং স্টুডিও থেকে। আর সিডির কপি আনানো হয়েছে যুক্তরাষ্ট্রের ডিস্ক মেকারস থেকে।

প্রথম অ্যালবাম প্রকাশ উপলক্ষে শিগগিরই একটি একক কনসার্টে সংগীত পরিবেশন করবে ইন্দালো। এর আয়োজন করছে লাইভস্কয়্যার। এর সময়সূচি এখনও চূড়ান্ত হয়নি।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।