ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সম্রাটের শিরোনাম-সংগীতে শাকিব-অপু (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৫
সম্রাটের শিরোনাম-সংগীতে শাকিব-অপু (ভিডিও) অপু বিশ্বাস ও শাকিব খান

মুখে চুরুট। গায়ে স্যুট।

চোখে সানগ্লাস। এই সাজগোজে আয়েশি ভঙ্গিতে বসে আছেন শাকিব খান। আশপাশে সুন্দরীদের মেলা। তাদের মধ্যে লাল পরীর সাজে আছেন অপু বিশ্বাসও। দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটিকে এভাবে দেখা গেলো 'সম্রাট' গানের অংশবিশেষে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ছবিটির শিরোনাম-গান অর্থাৎ টাইটেল ট্র্যাকের ভিডিওর অংশবিশেষ ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে আজ সোমবার (২৪ আগস্ট)। এর ব্যাপ্তি মাত্র ২৩ সেকেন্ড।  

গানটির টিজারে এ ছবির ট্যাগলাইন 'কিং ইজ হিয়ার' কথাটি রয়েছে সুরে সুরে। গানটি গেয়েছেন শত্রুজিৎ দাশগুপ্ত, সুর ও সংগীত পরিচালনায় ডাব্বু। দু'জনই ওপার বাংলা। এর কথা লিখেছেন জনি হক। রাজ জানালেন, কয়েকদিনের মধ্যে এ গানের পুরো ভিডিও ছাড়া হবে ইউটিউবে।

গানটির নৃত্য পরিচালনা করেছেন ওপারের শিবরাম শর্মা। চিত্রগ্রহণে চন্দন রায় চৌধুরী, শিল্প নির্দেশনায় সামুরাই মারুফ এবং পোশাক পরিকল্পনায় রামীম রাজ।

ছবিটিতে শাকিব ও অপুর পাশাপাশি অভিনয় করেছেন ভারতের ইন্দ্রনীল সেনগুপ্ত, মিশা সওদাগর, সুব্রত, কাবিলা, শিমুল খান প্রমুখ। টাইগার মিডিয়া প্রযোজিত 'সম্রাট' সহ-প্রযোজনা করছে ওর্কি প্রোডাকশন ও সিনেমাওয়ালা। ছবিটির নির্বাহী প্রযোজক জাহিদ হাসান অভি।

* 'সম্রাট' গানের ভিডিওর অংশবিশেষ :



বাংলাদেশ সময় : ২১২৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।