ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এবার ঢাকা মাতাবে ‘ফ্যান্টাস্টিক ফোর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
এবার ঢাকা মাতাবে ‘ফ্যান্টাস্টিক ফোর’

যখন তখন রাবারের মতো শরীরের আকৃতি বদলানো, সারা শরীরে আগুন জ্বালিয়ে ফেলা, দৈহিক আকৃতি বদলে পাথুরে মানব হয়ে যাওয়া, অদৃশ্য হয়ে যাওয়ার বিশেষ ক্ষমতা- এসব গুণাবলি থাকা চারজনের দলটি ‘ফ্যান্টাস্টিক ফোর’ নামে বিশ্বজুড়ে পরিচিত। মার্ভেল কমিকসের এই সুপারহিরো দলকে নিয়ে ২০০৫ ও ২০০৭ সালে দুটি ছবি তৈরি হয়েছে।

এবার এসেছে আরেকটি। টোয়েন্টিয়েথ সেঞ্চুরি ফক্সের পরিবেশনায় গত ৭ আগস্ট মুক্তির পর থেকে যুক্তরাষ্ট্রে পর্দা কাঁপাচ্ছে ‘ফ্যান্টাস্টিক ফোর’। এবার ঢাকার পর্দায় আসছে ছবিটি।

আগামী ২৮ আগস্ট ঢাকার স্টার সিনেপ্লক্সে মুক্তি পাচ্ছে জশ ট্রাঙ্ক পরিচালিত ‘ফ্যান্টাস্টিক ফোর’। এবারের গল্পেও আছে পারমাণবিক রশ্মির বিকিরণে হঠাৎ ভোল পাল্টে বিশেষ ক্ষমতা অর্জন করা চার মহাকাশচারীর অভিযান। পারমাণবিক রশ্মির বিকিরণটি নিছক দুর্ঘটনা প্রসূত নয়। মানুষের জন্য অকল্যাণকর সব দানবীয় শক্তি আর শত্রুর বিরুদ্ধে লড়াই করার জন্যই এ চারজনকে দেওয়া হয় বিশেষ ক্ষমতা। এবার তেমনই এক দুর্ধর্ষ শত্রু  ডক্টর ডুমের সঙ্গে লড়াই করেছে তারা।

তবে এ ছবিতে নেই আগের দুই পর্বের তারকারা। এতে অভিনয় করেছেন মাইলন টেলার, মাইকেল জর্ডান, কেট মারা, জেমি বেল, টবি কেবেল, টিম ব্লেক নেলসন প্রমুখ। এবারের ‘ফ্যান্টাস্টিক ফোর’ বানাতে খরচ হয়েছে ১২ কোটি মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় ৯২৭ কোটি ২২ লাখ ৭৪ হাজার টাকা! হলিউড টপচার্টের শীর্ষ দশে থাকা ছবিটি এখন পর্যন্ত আয় করেছে ১২ কোটি ৯৭ লাখ মার্কিন ডলার অর্থাৎ ১ হাজার ২ কোটি ১৭ লাখ ৮২ হাজার ৮১৫ টাকা!

বাংলাদেশ সময় : ১৩৩৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।