ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের কান্নাকাটি নিয়ে টুইটারে হাসাহাসি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
আমিরের কান্নাকাটি নিয়ে টুইটারে হাসাহাসি আমির খান

‘সত্যমেভ জয়তে’ অনুষ্ঠান সঞ্চালনার সময় আমির খানের আবেগপ্রবণ দিকগুলো দর্শকরা দেখেছে। কিছুদিন আগে সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবি দেখে চোখের জল ধরে রাখতে পারেননি তিনি।

আবেগপ্লুত হয়ে সিনেমা হল থেকে বেরিয়ে সাংবাদিকদের সামনেই কেঁদে ফেলেন বলিউডের এই সুপারস্টার। ফের তার চোখে জল দেখা গেলো!

এবার ভাগ্নে ইমরান খান আর কঙ্গনা রনৌতের ‘কাট্টি বাট্টি’ ছবিটি দেখে একেবারে হাউহাউ করে কাঁদলেন আমির। এ খবর ছড়িয়ে পড়তেই টুইটারে এ নিয়ে হাসাহাসি শুরু হয়েছে। ৫০ বছর বয়সী এই তারকার কান্নাকাটি নিয়ে নানারকম কৌতুকে ভরে গেছে সামাজিক যোগাযোগের মাধ্যমটি। মজা করে ‘আমির ইন টিয়ার্স’ নামের একটি হ্যাশট্যাগও চালু হয়ে গেছে টুইটারে।

ছবিটির শেষ অংশ দেখে আমির এতোই কেঁদেছেন যে তাকে টিস্যু পেপার ব্যবহার করতে হয়েছে। এ তথ্য জানিয়েছেন ‘কাট্টি বাট্টি’র পরিচালক নিখিল আদবানি। ইমরানও নাকি মামাকে চোখ মুছতে দেখেছেন!

আমিরের এবারের কান্না নিয়ে টুইটারে চলছে উপহাসের ঝড়। ব্যঙ্গ করে কেউ লিখছেন, ‘সিনেমা দেখায় সম্ভবত আমিরের অ্যালার্জি রয়েছে’, ‘আমির ঘণ্টায় ছয় লিটার গতিবেগে কাঁদেন!’, ‘নিজের চোখের জলে ডুবে যাচ্ছেন আমির’, ‘বর্ষসেরা ক্রাই বেবি অ্যাওয়ার্ড চালু করতে চান আমির’, আবার কেউবা মনে করিয়ে দিচ্ছেন তার ছোটবেলার প্রিয় গান, ‘রোতে রোতে হাসনা শিখো, হাসতে হাসতে রোনা’।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।