ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘আয়নাবাজি’ শেষে নাবিলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
‘আয়নাবাজি’ শেষে নাবিলা নাবিলা / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

একটা লম্বা সফর। উপস্থাপিকা নাবিলা থেকে আয়নাবাজির হৃদি হয়ে ওঠা- এটা একটা ‘জার্নি’ না হয়ে পারেই না! ‘আয়নাবাজি’ নাবিলার প্রথম ছবি।

প্রথম বড় ক্যানভাসের কোনো কাজও। আজ মঙ্গলবার (২৫ আগস্ট) তার কাজ শেষ হলো। মানে নাবিলার অংশের দৃশ্যধারণ শেষ। ছবির কাজ চলবে আরও কিছুদিন।

হৃদি চরিত্রটি নিয়ে নাবিলার দৌড়-ঝাঁপ-পরিশ্রম-ভাবনার অধ্যায় আপাতত শেষ। তবে যেটি শুরু হলো, সেটি হচ্ছে- অপেক্ষা। এ অপেক্ষা ছবি মুক্তির, সফলভাবে উৎরে যাওয়ার। দৃশ্যধারণের শেষ দিনে নাবিলা নিজেকে আবিষ্কার করছেন ‘ইমোশনাল’ হিসেবে। জানাচ্ছেন, আয়নাবাজির এ দীর্ঘ যাত্রার প্রতিটি দিন, প্রতিটি ক্ষণ তার সারাজীবন মনে থাকবে।

‘আয়নাবাজি’ অমিতাভ রেজার ছবি। মুখ্য চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী। আজ গাজীপুরের কাশিমপুর কারাগারের কাছাকাছি একটি স্থানে চলছিলো ছবিটির ক্যামেরা। এদিনের ক্যামেরা ক্লোজ হওয়ার সঙ্গে সঙ্গেই হৃদির অধ্যায়ও ক্লোজ! এ হৃদি নাবিলা। হৃদি চরিত্রে তিনি অভিনয় করেছেন এতে।

ছবিটির কাহিনী লিখেছেন সৈয়দ গাউসুল আলম শাওন, চিত্রনাট্য অনম বিশ্বাসের। তিনি ও আদনান আদীব খান লিখেছেন সংলাপ। আর দু’তিন দিন কাজ হলেই শেষ হবে ‘আয়নাবাজি’র পুরো দৃশ্যধারণ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।