ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখের সংলাপ বলে মেয়েদের কুপোকাত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
শাহরুখের সংলাপ বলে মেয়েদের কুপোকাত! শাহরুখ খান ও সুশান্ত সিং রাজপুত

পর্দা নয়, এটা বাস্তবের গল্প। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ (১৯৯৫) ছবিতে শাহরুখ খানের আওড়ানো সংলাপ বলে বলে স্কুলে মেয়েদের কুপোকাত করতেন সুশান্ত সিং রাজপুত! মেয়েদের মন কাড়ার জন্য এসব সংলাপই ছিলো তার মূল হাতিয়ার।

টুইটারে এমনটাই জানালেন ২৯ বছর বয়সী এই অভিনেতা।

‘আগর ও মুঝসে প্যায়ার করতি হ্যায় তো পলটেগি; পলট, পলট, পলট’- এমন কিছু সংলাপ সুশান্তর ঠোটস্থ। ছবিটি দেখলে মেয়েদের মন জয় করা ও তাদেরকে প্রভাবিত করার স্মৃতিগুলো মনে পড়ে যায় তার। টুইটারে তিনি লিখেছেন, ‘এতো বছর পরও ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দেখে হাসি থামাতে পারি না! স্কুলে মেয়েদের মনোযোগ কাড়ার জন্য শাহরুখ খানের সংলাপ নকল করার আপ্রাণ চেষ্টা চালাতাম। একাধিকবারের চেষ্টায় সেসব সংলাপে কাজও হতো শেষমেশ!’

ব্যক্তিজীবনে সুশান্ত এখন অঙ্কিতা লোখান্ডের প্রেমিক। ২০১১ সালে প্রেমিকাকে ‘ঝলক দিখলা জা’ অনুষ্ঠানে তাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। তাদের বাগদানও হয়ে গেছে। শিগগিরই তারা বিয়ের বন্ধনে জড়বেন।

এদিকে সুশান্ত এখন ব্যস্ত নিরাজ পান্ডে পরিচালিত ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’র কাজ নিয়ে। ভারতের ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবন নিয়ে তৈরি হবে এটি। এতে তার সহশিল্পী হিসেবে আছেন কিয়ারা আদবানি।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।