ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমেরিকায় প্রিয়াঙ্কার জনপ্রিয়তায় অবাক সানি লিওন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
আমেরিকায় প্রিয়াঙ্কার জনপ্রিয়তায় অবাক সানি লিওন সানি লিওন ও প্রিয়াঙ্কা চোপড়া

সানি লিওন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। লসঅ্যাঞ্জেলেসে গাড়ি চালিয়ে যে প্রান্তেই যাচ্ছিলেন, চারদিকে শুধু প্রিয়াঙ্কা চোপড়ার মুখ দেখলেন! ভারতীয় এই অভিনেত্রী-গায়িকাকে ঘিরে উন্মাদনা দেখে তো তিনি অবাক।

ব্যাপারটা তার কাছে সত্যিই চমকে যাওয়ার মতো।

জানা গেছে, প্রিয়াঙ্কা অভিনীত টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র পোস্টারে ঢেকে গেছে লস অ্যাঞ্জেলেস শহর! তার এমন জনপ্রিয়তায় মুগ্ধ সানি। টুইটারে প্রিয়াঙ্কার উদ্দেশ্যে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘সদ্য লস অ্যাঞ্জেলেস থেকে ফিরলাম। গাড়ি চালানোর সময় যেদিকেই তাকাচ্ছিলাম, সেদিকেই দেখলাম তোমাকে! তোমার জন্য আমি গর্বিত’! ধন্যবাদ জানাতে ভোলেননি প্রিয়াঙ্কাও। ৩৩ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘এমন উন্মাদনা তুমি পেয়েছে আমার দেশে, আর আমি পেলাম তোমার দেশে!’

‘কুয়ান্টিকো’ এবিসি নেটওয়ার্কের পাশাপাশি ভারতের স্টার ওয়ার্ল্ড চ্যানেলেও প্রচার হবে আগামী ২৭ সেপ্টেম্বর থেকে। এতে অ্যালেক্স প্যারিশ চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

টিভি সিরিজের আগে গান গেয়ে আন্তর্জাতিক খ্যাতি পেয়েছেন প্রিয়াঙ্কা। অন্যদিকে বড়দের উপযোগী ছবির অভিনেত্রী সানি লিওন ‘বিগ বস’ টিভি অনুষ্ঠানের মাধ্যমে বলিউডে সুযোগ পেয়ে যান।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।