ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এবার ব্যবসায় একসঙ্গে নিপুণ-ইমন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
এবার ব্যবসায় একসঙ্গে নিপুণ-ইমন! নিপুণ ও ইমন

চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপনচিত্র এবং মঞ্চে একসঙ্গে কাজ করেছেন, ফলে গড়ে ওঠেছে বন্ধুত্ব; সেই বন্ধুত্বের সূত্র ধরেই এবার ব্যবসায়িক সঙ্গী হতে যাচ্ছেন চিত্রনায়ক ইমন এবং চিত্রনায়িকা নিপুণ। তবে কোন ধরনের ব্যবসা আর কবে থেকে শুরু করবেন, তা জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।



গতকাল সোমবার (২৪ আগস্ট) ঈদের জন্য ধারণকৃত মাছরাঙা টেলিভিশনের ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের বিশেষ পর্বে অংশ নিয়ে এ খবর দেন ইমন-নিপুণ। এখানে ইমন আরও জানিয়েছেন- দীর্ঘ ছয় বছর তিনি কেন তার বিয়ের খবরটি গোপন রেখেছিলেন, কোন সহশিল্পী তার সবচেয়ে বেশি প্রিয়, সাত বছর শাকিব খানের সঙ্গে প্রায় এক ডজন ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পরও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২’ ছবিতে কেনো কাজ করতে সম্মত হয়েছেন।

ঈাশাপাশি নিপুণও জানিয়েছেন অনেক চমকপ্রদ তথ্য। এখন পর্যন্ত সোহানুর রহমান সোহানের কোনো ছবিতে কাজ না করলেও এই পরিচালকই ছিলেন তার আবিষ্কারক। নিজের বিয়ে, সন্তান- সবকিছু নিয়ে অকপটে আড্ডায় অংশ নিয়েছেন নিপুণ এবং ইমন।

রুম্মান রশীদ খান ও অদিতির উপস্থাপনায় এই বিশেষ পর্বটি প্রচার হবে কোরবানি ঈদেও তৃতীয় দিন সকাল ৭টায়। প্রযোজনায়  রকিবুল আলম রুশো ও জোবায়ের ইকবাল।

বাংলাদেশ সময় : ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।