ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমাদের তিন খানকে নিয়ে ছবি অসম্ভব নয় : শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
আমাদের তিন খানকে নিয়ে ছবি অসম্ভব নয় : শাহরুখ

স্বপ্নটা সত্যি হলে খানদানি ব্যাপারই হবে! বলিউডের তিন খান আমির, শাহরুখ ও সালমানকে এক ছবিতে দেখার এই স্বপ্ন ভক্তদের দীর্ঘদিনের। এটা বাস্তবায়ন হলে প্রযোজকরাও ভাসতেন টাকার বন্যায়! তারা কি সত্যিই একসঙ্গে অভিনয় করবেন? কাজটা কঠিন হলেও অসম্ভব নয়- শাহরুখই মনে করছেন এমনটা।

এক ছবিতে তিন খানের কাজ করার সম্ভাবনা যে নেই তা বলা যাবে না।

শাহরুখের মতে, যুতসই চিত্রনাট্যই পারে তিন খানকে একত্র করতে। চিত্রনাট্যটা এমন হতে হবে যেখানে সবার ভূমিকাই সমান থাকবে। এ ক্ষেত্রে হলিউডের ‘গোস্টবাস্টার্স’ (১৯৮৪) ছবির উদাহরণ টেনেছেন তিনি। এমন ছবি হলে ভালোই হবে বলে মন্তব্য তার। এ ক্ষেত্রে কোনো ইগো সমস্যাও হবে না বলে মনে করেন তিনি।

তিন খানের এক ছবিতে কাজ করার সম্ভাবনা নেই বলে সালমান রসিকতা করেছিলেন এভাবে- ‘একজন বুদ্ধি খাটাবে, অন্যজন দ্রুত কাজটা শেষ করে ফেলবে। আর বাকি খান সময়মতো সেটেই পৌঁছাতে পারবে না!’

শাহরুখের মতে, শুধু তিন খানই নয়, যে কোনও তিন নায়িকা বা তিন ভিলেনকে নিয়েও চিত্রনাট্য লেখা বেশ কঠিন কাজ। তারপরও এ বিষয়ে শাহরুখ মন্তব্য করায় জল্পনা চলছে বলিউডে-  সত্যিই কি তিন-খানকে একসঙ্গে দেখা যাবে বড়পর্দায়?

তিন খান একসঙ্গে কাজ না করলেও শাহরুখ ও সালমান একসঙ্গে আর আমির ও সালমানকে এক ছবিতে দেখা যাবে। কিন্তু আমির ও শাহরুখ কখনও একসঙ্গে কাজ করেননি।
 
বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।