ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লুক টেস্টে আতঙ্ক রাইমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
লুক টেস্টে আতঙ্ক রাইমার রাইমা সেন

রাইমা সেন শুধু বাংলা নয়, হিন্দি সিনেমাতেও জনপ্রিয় নাম। সম্প্রতি স্বীকার করে ফেললেন তার একটি ফোবিয়ার কথা।

কী সেটা? লুক টেস্ট। এ কাজটি তার শুধু অপছন্দই না, রীতিমতো ভয় পান। ক্যামেরার সামনে লুক টেস্ট দিতে হবে শুনলেই আতঙ্কে রক্ত হিম হয়ে যায় তার!

সুচিত্রা সেনের এই নাতনি বলছেন, ‘অনেক বড় বড় পরিচালক ও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে লুক টেস্ট দেওয়ার প্রস্তাব এসেছিলো বিভিন্ন সময়। কিন্তু কোনোটাতেই যাইনি। ’ ফলে ছবিগুলো হাতছাড়া হয়ে গেছে। ‘মোহাব্বাতে’, ‘গুলাল’, ‘দিল্লি বেলি’র মতো হিট ছবিতে রাইমারই কাজ করার কথা ছিলো। কিন্তু ওই যে! লুক টেস্ট দিতে হতো!

রাইমা আরও বলছেন, ‘এতো ভালো ভালো প্রস্তাব হাত থেকে চলে যাওয়ার পরও আমি এই ফোবিয়া থেকে মুক্ত হতে পারিনি। ’

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে কৌশিক গাঙ্গুলির ‘বাস্তুসাপ’। এতে অভিনয় করেছেন রাইমা। আবির আর পরমব্রতও আছেন এতে। সর্বশেষ এ তিনজন সৃজিতের ‘বাইশে শ্রাবণ’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন।

প্রসেনজিতের সঙ্গে রাইমা কাজ করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায়। এর দৃশ্যধারণও শেষ। আর হিন্দি ছবির মধ্যে মুক্তির অপেক্ষায় আছে রাইমা অভিনীত ‘ইশক কভি করিও না’ (প্রতীক বাব্বর), ‘বলিউড ডায়েরিস’ (বিনয় পাঠক) এবং ‘আনফরগিভেন’ (প্রবীণ দাবাস)।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।